বিনোদন

রণবীরের ‘চান্না মেরেয়া’ একসঙ্গে গেয়েছিলেন দীপিকা-আলিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

অনেক অভিনেত্রীই প্রেমে আঘাত পেয়ে ভেঙে পড়েছিলেন। যার ফলে ভুগেছিলেন ডিপ্রেশনে। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও একসময় বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেছিলেন। এরপর বিচ্ছেদ হয়ে যায় রণবীর-দীপিকার। রণবীর আনন্দে থাকলেও দীপিকা ভুগেছিলেন মানসিক হতাশায়। এরপর দীপিকা বিয়ে করেন রণবীর সিংকে। অন্যদিকে বর্তমানে রণবীর প্রেম করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে। আলিয়ার সঙ্গে দীপিকার সম্পর্ক বেশ ভালো।

প্রায়ই একসঙ্গে বসে আড্ডা দিতে দেখা যায় দীপিকা-আলিয়াকে। মেতে ওঠেন হাসি ঠাট্টায়। তবে এদিকে সম্প্রতি একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইদ করণ’-এ বসে আছেন দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। সেখানে হাসি ঠাট্টায় মেতে উঠতে দেখা যায় দীপিকা আলিয়াকে। সেই সঙ্গে বলিউড অভিনেতা রণবীর কাপুরের ব্যাপারে পছন্দের অপছন্দের বিষয় নিয়েও কথা বলতে দেখা যায় তাদের দুজনকে।

তবে হঠাৎ পাশে বসে থাকা আলিয়ার ব্যাপারে মন্তব্য করতে গিয়ে হাসিমুখে সাবধানী সুরে দীপিকাকে বলতে শোনা যায় ,’ আমি আলিয়াকে এখনও ওতটাও ভালো করে চিনে উঠিনি যে ওঁর খারাপ দিকগুলোর বিষয় বলতে পারবো। তবে হ্যাঁ,আলিয়ার স্বতঃস্ফূর্ততা আমার দারুণ লাগে!’ এর পর আলিয়া খুশি হয়ে দীপিকাকে প্রশংসায় ভরিয়ে দেয়। তবে এখানে আসল মজাটা হলো, দীপিকা ও আলিয়া দুজনেই রণবীর কাপুর অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির হৃদয় বিদারক গান ‘ চান্না মেরেয়া’ একসঙ্গে গেয়ে ওঠেন। যা শুনে শোএর সঞ্চালক থেকে শুরু করে উপস্থিত থাকা সকলকে হতবাক হয়ে যায় । এই ভিডিওটি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by ❤️ALIA BHATT ❤ (@aliabhatclub)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button