বিনোদন

ঠোঁটে ঠোঁট রেখে নায়ক-নায়িকার গভীর চুম্বন, বলিউডের সেরা কিছু চুম্বন দৃশ্য দেখেনিন এক ঝলকে

ফেব্রুয়ারী মাস মানেই ভালোবাসার মাস।আকাশে বাতাসে যেন মিশে থাকে প্রেমের ছোয়া। রোজ ডে, প্রপোজ ডে, চকলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, হাগ্ ডে, কিস ডে, ভ্যালেন্টাইন ডে এই সব নিয়েই যেন নতুন করে শুরু প্রেম।তবে এর মধ্যে সেরা হলো কিস ডে ও ভ্যালেন্টাইন ডে। আজ ১৪ ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন ডে। সারা বিশ্বে আজ ভালোবাসা দিবস। এই ভালোবাসা দিবসেই যেন মেতে রয়েছেন সকলে। মনের মানুষটির জন্য কিনছেন নিজের পছন্দ মতো উপহার।

বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও সরগরম পেজ-থ্রির পাতা ।কখনো গাঢ় চুম্বন আবার কখনো অন্তরঙ্গতা এই সব নিয়েই যেন বলিউডের বেশ কিছু তারকা চলে এসেছেন লাইমলাইটে। তাহলে দেখে নিন এক ঝলকে।

১- মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না সিনেমার দৃশ্যে গাঢ় চুম্বনে লিপ্ত হয়েছিলেন। যা নজর করেছিল ভক্তদের। তবে সেই ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বনে লিপ্ত হওয়ার পরই ঠোঁট কেটে অঝোরে রক্ত পড়েছিল মাধুরী দীক্ষিতের।

২-হৃত্তিক রওশন ও ঐশ্বর্য রাই বচ্চনের বহুলচর্চিত একটি সিনেমা ‘ধুম ২’। যা আজও ভক্তদের মনে জায়গা করে আছে। যেখানে হৃত্তিক-ঐশ্বরিয়ার গাঢ় চুম্বন নজর করেছিল ভক্তদের।

৩-আমির খান ও কারিশমা কাপুরের জনপ্রিয় সিনেমা ‘রাজা হিন্দুস্থানী’-তে আমির-কারিশমার গাঢ় চুম্বন নজর কেড়েছে ভক্তদের।

৪-শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জব তক হ্যায় দান’-এ তাদের লিপ কিসের দৃশ্য যেন আজও মনে আছে ফ্যানেদের ।

৫-সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘ গোলিওকি রাসলীলা: রামলীলা’-য় দীপিকা-রণবীরের ঘনিষ্ঠতা যেন সুপার ডুপার হিট। আর সেই সময় থেকেই দীপিকা রণবীরের মধ্যে প্রেম শুরু হয়।

৬-রণবীর কাপুর ও অনুষ্কা শর্মার চুম্বন দৃশ্যের কথাও যেন ভুলতে পারেননি ভক্তরা।

৭-আরে রাম সিনেমায় রানী মুখার্জী ও কমল হাসানের লিপ লক যেন নজর করেছিল ভক্তদের।

Back to top button