বিনোদনভাইরাল ভিডিও

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘হাওয়া হাওয়াই’ গানে নেচে তাক লাগলেন দেবলীনা কুমার, রইলো সেই ভিডিও

মহানায়ক উত্তমকুমার আজও বাঙালির কাছে একই রকম ইমোশন। বাংলায় এমন ব্যাক্তিত্বের মানুষ দ্বিতীয় খুঁজে পাওয়া যায় নি। তিনি আজও সবার ওপরেই বিরাজ করেন। তার অভিনয় থেকে শুরু করে জীবনচর্চা পুরোটাই বাঙালির কাছে একটা আগ্রহ। উত্তমকুমারের উত্তরসূরি তথা নাতি গৌরব চ্যাটার্জীর স্ত্রী দেবলীনা কুমার। দেবলীনার জনপ্রিয়তা এখন অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছে। এখন তিনি বেশ চর্চায় থাকেন।

বর্তমান সারা পশ্চিমবঙ্গ জুড়ে আংশিক নলকডাউন চলছে। কিন্তু এর আগে শ্যুটিং ফ্লোর বন্ধ থাকলেও এখন খুলে গেছে শ্যুটিং ফ্লোর। এই মুহূর্তে অভিনেত্রী দেবলীনা কুমার বর্তমান ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চে রয়েছেন। শোয়ের সেটে বসে থাকতে থাকতে বোর হয়ে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে ফেললেন তিনি।ইন্সটাগ্রাম রিলে দেবলীনা ‘মিস্টার ইন্ডিয়া’ ফিল্মের বিখ্যাত গান ‘হাওয়া হাওয়াই’-র সঙ্গে রীতিমতো দারুণ এক্সপ্রেশন দিয়েছেন। তিনি ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,শুটিংয়ের বোরডম কাটাতে তিনি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। ভিডিওতে ধরা পড়েছে রিয়েলিটি শোয়ের ঝাঁ চকচকে ব্যাকগ্রাউন্ড। নেটিজেনরা পছন্দ করেছেন তার এই ভিডিওটি।

তিনি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতার পুরসভার মেয়র পরিষদ দেবাশীষ কুমার-এর সুযোগ্য কন্যাও বটে। গোত্র ছবির জনপ্রিয় সংগীত “রঙ্গবতী ও আমার রঙ্গবতী” গানের অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে তিনি বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন। খুব অল্প সময়ের মধ্যেই টলিউড এ নিজের জায়গা করে নিয়েছেন দেবলীনা। গত বছর ৯ ই ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মহানায়ক উত্তম কুমার- এর পৌত্র ও অভিনেতা গৌরব ও অভিনেত্রী দেবলীনা কুমার। বৈদিক নিয়মে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে।

দেবলীনার স্বামী তথা উত্তমকুমারের নাতি গৌরব কুমার বর্তমান ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে মথুরবাবুর চরিত্রে অভিনয় করছেন। সেখানে তার অভিনয়ও দর্শকদের পছন্দের। দেবলীনা অভিনয়ের সাথে সাথে একজন ভালো ডান্সার। পেশাদার ডান্সার হওয়ার কারণে তার নানান জায়গায় শো থাকেই। কিন্তু এই মুহূর্তে করোনা পরিস্থিতির কারণে ডান্স শো বন্ধ রয়েছে। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে অরিন্দম শীল পরিচালিত ফিল্ম ‘তিরন্দাজ শবর’-এর শুটিং। তবে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু দেবলীনা কুমার।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button