বিনোদন

স্কিনটাইট স্কীনকালারের প্যান্ট পরে ক্যামেরাবন্দি ‘দেবলীনা কুমার’, তুমুল নোংরা মন্তব্য নেটদুনিয়ায়

মহানায়ক উত্তমকুমার আজও বাঙালির কাছে একই রকম ইমোশন। বাংলায় এমন ব্যাক্তিত্বের মানুষ দ্বিতীয় খুঁজে পাওয়া যায় নি। তিনি আজও সবার ওপরেই বিরাজ করেন। তার অভিনয় থেকে শুরু করে জীবনচর্চা পুরোটাই বাঙালির কাছে একটা আগ্রহ। কিন্তু আজকে আমাদের আলোচ্যবিষয় মহানায়ক নয়, তাঁর নাতবৌ ‘দেবলীনা কুমার’।

উত্তমকুমারের উত্তরসূরি তথা নাতি গৌরব চ্যাটার্জীর স্ত্রী দেবলীনা কুমার। দেবলীনার জনপ্রিয়তা এখন অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছে। এখন তিনি বেশ চর্চায় থাকেন। তবে তাঁর এই জনপ্রিয়তা গৌরবের সঙ্গে বিয়ের পড়ি হয়েছে। পরিবারের স্বল্প কয়েকজন লোক নিয়ে ৯ ডিসেম্বর তাদের বিয়ে সম্পন্ন হয়েছিল। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু দেবলীনা কুমার।

তবে আরেকটি পরিচয় রয়েছে দেবলীনার, তিনি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতার পুরসভার মেয়র পরিষদ দেবাশীষ কুমার আর সুযোগ্য কন্যাও বটে। গোত্র ছবির জনপ্রিয় সংগীত “রঙ্গবতী ও আমার রঙ্গবতী” গানের অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে তিনি বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন। খুব অল্প সময়ের মধ্যেই টলিউড এ নিজের জায়গা করে নিয়েছেন দেবলীনা।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তিনি নাচের ভিডিও এবং শরীরচর্চার ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াত জিমের পোশাকে কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। মাঝেমধ্যেই এরকম ছবি পোস্ট করতে থাকেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)


তাঁর এইরকম পোশাকের জন্য মাঝে মাঝেই নেটিজেনদের কাছ থেকে কুমন্তব্য শুনতে হয় তাকে। আজও ঠিক তাই ঘটেছে। দেবলীনা নিজের ইনস্টাগ্রামে জিমের ঘর থেকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। স্কিনটাইট একটি স্কিনকালারের প্যান্ট আর উপরে একটি জিম টিশার্ট পরে রয়েছেন অভিনেত্রী। এইরকম পোশাকে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে নোংরা মন্তব্যে ভোরে যায় কমেন্টবক্স।

Back to top button