বিনোদন

‘হানিমুন’-এ দীর্ঘদিনের স্বপ্নপূরণ হল গৌরবের, রোমাঞ্চকর ক্যান্ডিড মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন দেবলীনা

গৌরব ও দেবলীনার বিয়ের রিসেপশন পার্টি ছিল বেশ জমকালো। সেই পার্টিতে তাদের শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিল টলিউডের এক ঝাঁক তারকা। সেই পার্টিতে যেন বসেছিল চাঁদের হাট। বিয়ের পর সাদা গাউনে হাজির হয়েছিলেন নববধূ দেবলীনা। নতুন বড় গৌরবের পরনে ছিল শার্ট-প্যান্ট, সঙ্গে ব্লেজার।

সেই আনন্দঘন মুহূর্তে দেবলীনা -গৌরব ছিলেন একে ওপরের মধ্যে। আর পেছনে বাজছে হালকা মিউজিক। অনুষ্ঠানের জমকালো রঙিন আলোতে পরিবেশ যেন হয়ে উঠেছে আরও মায়াময়। নতুন এই জুটিকে নিয়ে সকলেরই যেন আগ্রহের শেষ নেই। সবমিলিয়ে বিরাজ করছিলো এক রোমান্টিক আবহাওয়া।

সেই ১৫ ডিসেম্বরের রাতের পার্টির একটুকরো ছবি উঠে এসেছে ফেসবুকের পাতায়।যে ছবিতে দেখা যাচ্ছেরিসেপশনের মঞ্চে একে অপরের হাতে আংটি পরিয়ে দিতে দেখা গেল দেবলীনা-গৌরবকে। আংটি বদলের পর দেবলীনার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেল গৌরবকে। এসময় খানিকটা লজ্জা পেয়ে হেসে ফেললেন নববধূ দেবলীনা।

তবে এবার সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ছবি। হানিমুনে এই দম্পতি উড়ে গিয়েছেন দার্জিলিঙে। আর সেই হানিমুনে গিয়েই স্বপ্ন পূরণ হলো অভিনেতা গৌরব চ্যাটার্জীর। কিন্তু কি সেই স্বপ্নপূরণ। বিষয়টি খুলেই বলা যাক। আসলে বহুদিন ধরে গৌরবের ইচ্ছে ছিল স্ত্রী দেবলীনাকে তার স্কুল দেখানোর। আর সেই স্বপ্নই পূরণ করলেন অভিনেতা । এবং সেই রোমাঞ্চকর ক্যান্ডিড মুহূর্তকেই ক্যামেরাবন্দি করে শেয়ার করলেন দেবলীনা ।

স্কুলের সামনে দাঁড়িয়ে গৌরব-দেবলীনা ছবিও তুলেছেন এবং পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘যখন থেকে আমাদের সম্পর্ক শুরু হয়েছে, তখন থেকেই গৌরব আমাকে এই জায়গাটি দেখাতে চেয়েছিল, অবশেষে সেই ইচ্ছপূরণ হলো গৌরবের’ ।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button