বিনোদন

সোনার মা হয়ে পর্দায় ফিরছে দেবীনা ওরফে কুয়াশা বিশ্বাস! ‘অনুরাগের ছোয়া’র আগাম ট্র্যাক ফাঁস, শোরগোল নেটপাড়ায়

‘অনুরাগের ছোঁয়া’ দেখেন না বাংলা জুড়ে এমন দর্শক খুঁজলেও বোধ হয় হয় পাওয়া যাবে না।ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্য-দীপাকে মিস করছেন দর্শকরা।

এই ধারাবাহিকের একঘেয়ে গল্পে ইতিমধ্যেই বিরক্ত দর্শকরা। দর্শকরা যখন সূর্য-দীপার নায়ক-নায়িকার ম্যাচের অপেক্ষায় ক্লান্ত, তখন এই সিরিজের নির্মাতারা ব্যস্ত এই সিরিজে নতুন চমক আনতে।

যে কারণে টিআরপি তালিকায় তার বেশ প্রভাব রয়েছে। অনুরাগের ছোঁয়া, যা এই সপ্তাহে বেঙ্গল টপার মুকুট হারিয়েছে, দ্বিতীয় স্থানে চলে গেছে। এদিকে, অনুষ্ঠানের সম্প্রতি প্রকাশিত প্রোমোতে দর্শকরা আরেকটি নতুন চরিত্র দেখেছেন।

সূর্য বিশ্বাস করে অল্পবয়সী সোনাকে তার জীবনে একজন মা দরকার এবং শেষ পর্যন্ত তাকে পেয়ে যায়। তবে নতুন এই অভিনেতার মুখ এখনো বিজ্ঞাপনে দেখা যায়নি। তবে পর্দার আড়ালে অনুরাগের ছোঁয়ায় নবাগত নায়িকার ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়ে আপাতত সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছে।

সম্প্রতি এই সিরিজের একদল ভক্ত অনুমান করেছিলেন যে এই সিরিজের নতুন ভিলেন হতে পারেন ‘আয় তবে সহচরী’ সিরিয়ালের খলনায়িকা দেবিনা অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। এখন পর্যন্ত, চ্যানেল কর্তৃপক্ষের তরফে কিছু নিশ্চিত করেনি। তাই এটা শুধুই সিরিজের কিছু ভক্তদের জল্পনা।

Back to top button