বিনোদন

‘নতুন বউ’ উরু বের করে ক্যামেরার সামনে করলেন তুমুল নাচ, দেবলীনার নতুন রূপে ঘায়েল নেটিজেনরা

গৌরব ও দেবলীনার বিয়ের রিসেপশন পার্টি ছিল বেশ জমকালো। সেই পার্টিতে তাদের শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিল টলিউডের এক ঝাঁক তারকা। সেই পার্টিতে যেন বসেছিল চাঁদের হাট। বিয়ের পর সাদা গাউনে হাজির হয়েছিলেন নববধূ দেবলীনা। নতুন বড় গৌরবের পরনে ছিল শার্ট-প্যান্ট, সঙ্গে ব্লেজার।

সেই আনন্দঘন মুহূর্তে দেবলীনা -গৌরব ছিলেন একে ওপরের মধ্যে। আর পেছনে বাজছে হালকা মিউজিক। অনুষ্ঠানের জমকালো রঙিন আলোতে পরিবেশ যেন হয়ে উঠেছে আরও মায়াময়। নতুন এই জুটিকে নিয়ে সকলেরই যেন আগ্রহের শেষ নেই। সবমিলিয়ে বিরাজ করছিলো এক রোমান্টিক আবহাওয়া।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী দেবলীনা চ্যাটার্জীর একটি নাচের ভিডিও। যা প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের । ডেনিম জিন্সের শর্ট স্কার্টে উরু বার করে উদ্দাম নাচ ব্যস্ত দেবলীনা। প্রকৃতির মাঝে প্রাণ খুলে ম্যায় হুঁ না ছবির গানে নেচে সকলকে চমকে দিলেন গৌরব চ্যাটার্জীর স্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

ভিডিওটি যেন ভাইরাল হতে বেশি সময় নেয়না। নিমেষের মধ্যে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। প্রসঙ্গত, বিয়ের পর গৌরব-দেবলীনা হানিমুনে উড়ে গিয়েছিলেন দার্জিংলে। সেখান থেকে বেশ কিছু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় এই জুটিকে। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছিলো।

Back to top button