বিনোদন

মানবিক রূপ অভিনেতার, নিজের অফিসকেই আইসলেশন সেন্টারে রূপান্তরিত করেলেন দেব

টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব এখন শুধু অভিনেতাই নন, তিনি সাংসদ-অভিনেতা। তিনি রাজনীতিবিদ হলেও আর পাঁচজন ‘কপিবুক রাজনৈতিক ব্যক্তিত্ব’ থেকে বরাবরই আলাদা থেকেছেন। বিরোধী দলকে ব্যাক্তিগত আক্রমণ করা তার উদ্দেশ্য নয়। এবং ব্যাক্তিগত আক্রমণ বা নিন্দা করা ছাড়াই যে সরাসরি সাফ কথা বলা যায় তার নিদর্শন তিনি বহুবার রেখেছেন। এবং জনগণের হিতার্থে থেকে রাজনীতি বিষয়টিকে নিয়ে সমালোচনা করতেও তিনি ছাড়েন না। বর্তমানে গোটা দেশে ছড়িয়ে পড়ছে করোনার দ্বিতীয় ঢেউ।

এই রাজ্যও তার মধ্যে জড়িত রয়েছে। দিন দিন কারণে আক্রান্তের সংখ্যা বাগানটি হয়ে যাচ্ছে। কিন্তু তা সত্বেও নির্বাচনকে কেন্দ্র করে বাংলার বিভিন্ন জায়গায় একনাগাড়ে বিভিন্ন রাজনৈতিক প্রচার সভা হয়েই চলেছে। আর এর পেছনে রয়েছেন বারো বারো রাজনৈতিক ব্যক্তিত্ব। এইরকম কঠিন পরিস্থিতিতে রাজনৈতিক নেতা মন্ত্রীদের অসতর্কতা দেখে ক্ষুব্ধ হয়েছেন সাংসদ-অভিনেতা দেব। কোনোরকম শোরগোল না মাচিয়ে একদম স্বল্প কথায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের মনোভাবকে বুঝিয়ে দিয়েছেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব। বর্তমানের ভয়াবহ পরিস্থিতি দেখে খুব চিন্তিত হয়ে পড়েছেন তিনি। দলমত নির্বিশেষে তিনি যে সাধারণ মানুষের ভালো চান তা আরেকবার প্রমান করলেন তিনি।

সুপারস্টার দেব আবার মানুষের সাহায্যার্থে এলেন এগিয়ে। তিনি করোনা মোকাবিলার জন্য একদম সামনের সারি থেকে নিজেকে সক্রিয় করেছেন শুরু থেকেই । গত বছরের মতো এবারেও তিনি তার দেবরের অফিসকে বানিয়েছেন আইসোলেশন সেন্টার এই আইসোলেশন সেন্টারটি অবস্থিত ঘাটাল লোকসভা কেন্দ্রে। ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্গোর করোনা রোগীরাই এই আইসোলেশন সেন্টারে ভর্তি হতে পারবেন বলে জানিয়েছেন তৃণমূল সাংসদ ও অভিনেতা দেব। এই আইসোলেশন সেন্টারে সবসময়ের জন্য রাখা হয়েছে অ্যাম্বুলেন্সে, অক্সিজেন, ওষুধ ও খাবার সরবরাহের পরিষেবা।

দেব নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই ‘হোম আইসোলেশনে’র কথা। সেই সাথে তিনি শেয়ার করেছেন ওই আইসোলেশন সেন্টারে ভর্তি হওয়ার জন্য যোগাযোগ নাম্বার।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button