বিনোদন

অন্তঃসত্ত্বা অবস্থায় প্রিয় মিষ্টি দিয়ে সোনালীকে সাধ খাওয়ালেন প্রিয় বন্ধু ভাস্কর

জী বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘অগ্নিপরীক্ষা’। এই ধারাবাহিকে ভাস্কর চ্যাটার্জী ও সোনালী চৌধুরী অভিনয় করেছিলেন।’অগ্নিপরীক্ষা’ ছাড়াও একাধিক ধারাবাহিকে একসাথে জুটি বেঁধে অভিনয় করেছেন এই জুটি। সকলের ড্রইং রুমে পৌঁছে গিয়েছিল তাদের প্রেমকাহিনী। তাদের অভিনয় আজও বহু দর্শকের মনে গেথে আছে। তারা দুজনে খুব ভালো বন্ধু। তাদের বন্ধুত্বের বায়োস ২৩ বছর।

টেলিভিশনে একটা কথা প্রায়ই শোন যায় যে, এই ইন্ডাস্ট্রিতে নাকি কেউ কারো ভালো বন্ধু হতে পারে না। ইন্ডাস্ট্রিতে সকলেই নাকি সকলের প্রতিপক্ষ। কিন্তু কিছু জুটির বন্ধুত্ত্ব সেই ভাবনাকে হার মানিয়ে দেয়। তার মধ্যে এদের দুজনের বন্ধুত্বে নেই কোনো স্বার্থ। একে ওপরের বিপদে বা ভালো সময়, সবসময় পশে এসে দাঁড়ায়। কিছুদিন আগেই এই টলি অভিনেত্রী সুখবর দেন যে তিনি মা হতে চলেছেন। জুন মাসেই কল জুড়ে আসতে চলেছে সন্তান। এই খবরে ফ্যামিলির পাশাপাশি ইন্ডাস্ট্রির সদস্যরাও বেশ খুশি।

সোনালীর এই অবস্থায় বর্তমানে বাড়িতেই আছেন অভিনেত্রী। সকলের যত্নেই আছেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় যেকোন মহিলাকে সাধ খাওয়ান বাড়ির বড়োরা। সোনালীর ক্ষেত্রেও তার বিপরীত হল না। তবে এবারে ভাস্কর ও সোনালীর বন্ধুত্ত্ব সম্পর্কে সকলের জানা আছেই। আর সেই বন্ধু সাধ খাওয়াবে না সোনালীকে তা কি করে হয়।তাই তো নিজে রান্না করতে না পারলেও মঙ্গলবার বিখ্যাত মিষ্টির দোকান বলরাম মল্লিকের থেকে সোনালীর জন্য মিষ্টি আর নোনতা খাইয়ে সাধ দিলেন অভিনেতা ভাস্কর।

আমরা এতদিন জেনে এসেছি যে বাড়ির মহিলারা সাধ খাওয়ায়। আর বন্ধুদের মধ্যে মেয়েরাও খাওয়ায়। কিন্তু এবারে সেই প্রথা ভেঙে ভাস্কর তার প্রিয় বান্ধবী সোনালীকে নিজে হাতে সাধ খাওয়ালেন। এতে খুব খুশি সোনালী। আর বন্ধুর সাধ খাওয়াতে খুশি হয়ে অভিনেত্রীর মা সোনালীর প্রিয় বন্ধুকে নিজের হাতে লুচি, সাদা আলুর তরকারি, মিষ্টি জমিয়ে খাওয়ালেন ভাস্বর। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Actress and buddy Sonalee Chaudhuri is expecting her first child, so thought of gifting her items she likes most(mane oi…

Posted by Bhaswar Chatterjee on Tuesday, 6 April 2021

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button