বিনোদন

‘সিদ্ধান্ত-র সঙ্গে ডেট করতে চাই, বিয়ে করতে চাই হৃতিক রোশনকে: মিস ইউনিভার্স

সেই প্রি-নার্সারি থেকে গায়ত্রী ভরদ্বাজের স্বপ্ন মিস ইন্ডিয়া হবেন। দৃঢ়চেতা মনোভাব আর কঠিন পরিশ্রম তাঁকে ২০১৮ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্টসের মুকুট জেতায়।

তবে গায়ত্রীর প্রকৃত সংগ্রাম শুরু হয় সুন্দরী প্রতিযোগিতার মুকুট জেতার পর। কিন্তু দমে যাননি। কয়েক মাস পরেই গায়ত্রীর সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এবার চিত্রনায়িকা হিসেবে আবির্ভূত হবেন এ সুন্দরী।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া দীর্ঘ সাক্ষাৎকারে এই সুন্দরী জানিয়েছেন নিজের শৈশব থেকে বলিউডের নায়িকা হওয়ার গল্প। সেখানে এক প্রশ্নের জবাবে জানান, সুপারস্টার হৃতিক রোশনকে বিয়ে করতে চান।

প্রিয় খাবার কী, সেই প্রশ্নে গায়ত্রী জানান, পিৎজা। কোন খাবার ভালো রান্না করতে পারেন? গায়ত্রীর উত্তর, ‘আমি রান্না করতে ভালোবাসি। খুব ভালো ডিমের খাবার তৈরি করি এবং ডিমের ওমলেট, ভাজা ডিম এবং ডিমের বিভিন্ন রেসিপি তৈরি করতে ভালোবাসি।’

কার সঙ্গে ডেট আর কাকে বিয়ে করতে চান? উত্তরে গায়ত্রী ভরদ্বাজ বলেন, ‘সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে ডেট করতে চাই, যদিও জানি না তিনি সিঙ্গেল কি না। আর বিয়ে করতে চাই হৃতিক রোশনকে, আমার মনে হয় ফের সেটল হওয়ার জন্য তিনি প্রস্তুত। তিনি আমার ছোটবেলার ক্রাশ, তাই আমি তাঁকে মনের আড়াল করতে চাই না।’

গায়ত্রী মনে করেন, প্রিয়াঙ্কা চোপড়ার বায়োপিক হওয়া জরুরি। অনেকের প্রেরণা তিনি। আর সেই বায়োপিকে নিজের অভিনয় করার ইচ্ছেও পোষণ করেন এ ডিভা।

Back to top button