বিনোদন

গভীর রাতে গোপনে কার সাথে দেখা করতে গেলেন দর্শনা! ফাঁস হয়ে গেলো সেই গোপন তথ্য

ওপার বাংলা তথা বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘অন্তরাত্মা’-র শুটিং চলছে। আর এই সিনেমাতেই বাংলদেশের সুপারস্টার নায়কের সাথে অভিনয় করছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। সিনেমাটির প্রযোজনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর এই সিনেমার শুটিং করতে টলিউড নায়িকার ৯ মার্চ ঢাকায় যাওয়ার কথা থাকলেও তিনি গিয়েছিলেন ১০ মার্চ রাতে। তারপর সেখান থেকেই সোজা পাবনাতে চলে যান শুটিং স্পটে। আর সেখানে গোপনেই চলো নতুন সিনেমার শুটিং।

সিনেমার শুটিং শুরু হয়ে গেলেও ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন সংবাদমাধ্যম কে জানান যে দর্শনা এখনো ঢাকাতে আসেননি তিনি কিছুদিন পর যোগ দেবেন শুটিংয়ে। এই মুহূর্তে শুটিং চলছে শুধু শাকিব খানের যখন দার্শনাকে প্রয়োজন হবে শুটিংয়ে ডেকে নেওয়া হবে।

তবে সূত্রের মাধ্যমে পাওয়া খবর অনুযায়ী জানাগেছে পাবনার সুজানগর থানার দুলাই গ্রামের জমিদার আজীম চৌধুরীর বাড়িতে শুটিংয়ে অংশ গ্রহণ করেছিলেন দর্শনা। আর সেই সময় নীল রঙের কোটির নীচে সাদা শার্ট ও ধূসর রঙের একটি প্যান্ট পড়েছিলেন শাকিব খান। অপরদিকে সিনেমার নায়িকা দর্শনার পরনে ছিল সাদা ওড়নার সাথে গর্ সবুজ রঙের সালোয়ার।

এরপর যখন পরিচালককে প্রশ্ন করা হয় ঢাকাতে দর্শনার আসার বিষয় নিয়ে এতো লুকোচুরি কেন ? সেই প্রসঙ্গে নীরব থেকেছেন সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button