বিনোদন

Darshana: আবেদনময়ী শরীরে নিজের হাতেই বালি মাখলেন দর্শনা,মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর ভিডিও

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দর্শনা বণিক। বড় পর্দায় আসার আগে কলকাতায় ফ্যাশন দুনিয়ায় পা রাখেন এই অভিনেত্রী। নিজের পরিশ্রমের ফলে আজকের জায়গাটা তৈরি করেছেন এই অভিনেত্রী। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে, কিন্তু বর্তমানে টলিউডের একজন হট অভিনেত্রী দর্শনা বণিক। তাঁর মিষ্টি হাসি আর চোখের দৃষ্টিতে বহু পুরুষ ঘায়েল। পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘জোজো’ সিনেমা দিয়ে বাংলা সিনেমা জগতে পথ চলা শুরু করেন দর্শনা।

অল্প সময়ের মধ্যে বেশ প্রশংসা লাভ করেন অভিনেত্রী। তিনি শুধুমাত্র বাংলা সিনেমাতেই নয়, তেলেগু ছবি ‘আতাগাল্লু’ তে অভিনয় করেছেন। এরপর অয়ন চক্রবর্তীর তেলেগু ছবি ‘ষড়রিপু ২- জতুগৃহ’ তে অভিনয় করেছেন। এরপর দক্ষিণী ছবি ইয়ারাক্কম আঞ্জেলের ছবিতে প্রধান চরিত্রে কাজ করেছেন এই বঙ্গ তনয়া।মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে টেলিভিশনের একজন জনপ্রিয় নায়িকা দর্শনা। ২০২০ র আনন্দলোক পূজাবার্ষিকীতে দর্শনার ফটোশ্যুট বেশ প্রশংসনীয়। তবে দরবার অভিনয় সকলের মনে জায়গা করে নিয়েছে। প্রতিটি সিনেমাতে আলাদা আলাদা রকম চরিত্র তৈরি করেছেন।

অভিনয়ের ব্যস্ত জীবনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের মডেলিং ও ফ্যাশনের ভিডিও ও ছবি শেয়ার করতে থাকেন। আবার কখনও উন্মুক্ত বক্ষ আর খোলা চুলের লাস্যময়ী রূপে নজর করেছেন দর্শকদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দর্শনা ফের উপস্থিত হয়েছেন লাস্যময়ী অবতারে।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button