বিনোদন

নীল-তৃণার বিয়েতে লো নেক লেহেঙ্গাতে নজর কাড়লেন দর্শনা, স্লো মোশন ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বহুদিনের অপেক্ষার অবসান ঘটলো অবশেষে। অনেক দিন থেকেই তাদের বিয়ের খবর শোনা যাচ্ছিলো। কথা ছিল ২০২১ এই বিয়ে করবেন নীল ও তৃনা । আর সেই কথামতোই জানুয়ারি থেকে ব্যাচেলর পার্টি আইবুড়ো ভাত খাওয়া শুরু হয়েছিল। আর ফেব্রুয়ারি পড়তেই সেই শুভক্ষণ এসে হাজির। দর্শকরা ভালোবেসে তাদের নাম দেন ‘ত্রিনীল’।

নীল-তৃনার বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের অধিকাংশ তারকারাই। সেই সঙ্গে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। মমতা ব্যানার্জী নীল-তৃনাকে আদোরে ভরিয়ে দেন। এমনকি আশীর্বাদ করতেও দেখা যায় মমতা ব্যানার্জীকে। নীল-তৃনার সেই সব ছবি ভাইরাল এখন নেটদুনিয়ায়।ক্রুশাল আহুজা, অদ্রিজা রায় থেকে শুরু করে টলিউডের প্রায় প্রত্যেক সেলেব এই নবদম্পত্যির সঙ্গে ছবি তুলেছেন। বাদ যাননি টলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী দর্শনা বণিকও।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

দর্শনাও নীল-তৃনার সঙ্গে ছবি তুলেছেন। আর সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি আরো একটি ভিডিও শেয়ার করলেন দর্শনা। যেখানে লো নেক কমলা রঙের লেহেঙ্গায় সেই রাতে ধরা দিয়েছিলেন দর্শনা। নিজের একটি স্লো মোশনের ভিডিও পোস্ট করেছেন দর্শনা বণিক। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button