বিনোদন

‘সাইকেলে বসে কার সাথে প্রেম করছেন দর্শনা’! নায়িকার গোপন ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক।ইতিমধ্যে অভিনেত্রীর ভক্তের সংখ্যা বহুগুণ বেড়ে গিয়েছে। মিষ্টি হাসি, আকর্ষণীয় চেহারা দিয়ে দর্শনা মন জয় করেছেন ভক্তদের। অভিনেত্রীর চোখের চাউনিতে যেন কাত হাজার পুরুষ। সব কিছুতেই উষ্ণতা ছড়াচ্ছে অভিনেত্রী দর্শনা বণিক।সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে নজর কাড়ছে নেটিজেনদের।

ওপার বাংলা তথা বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘অন্তরাত্মা’-র শুটিং চলছে। আর এই সিনেমাতেই বাংলদেশের সুপারস্টার নায়কের সাথে অভিনয় করছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। সিনেমাটির প্রযোজনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর এই সিনেমার শুটিং করতে টলিউড নায়িকার ৯ মার্চ ঢাকায় যাওয়ার কথা থাকলেও তিনি গিয়েছিলেন ১০ মার্চ রাতে। তারপর সেখান থেকেই সোজা পাবনাতে চলে যান শুটিং স্পটে। আর সেখানে গোপনেই শুরু হয়েছে নতুন সিনেমার শুটিং।

আর এবার দর্শনাকে দেখা গেলো বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে সাইকেলে করে ঘুরতে। ছবিতে দেখা যাচ্ছে শাকিব খানের সাথে রোমান্টিক মুডে ও মিষ্টি হাসি নিয়েই ঘুরছেন টলিউডের এই হিরোইন। ছবি দেখে আন্দাজ করা যায় সিনেমার কোনও রোমান্টিক প্রেমের দৃশ্যে অভিনয় করছেন এই যুগল। তবে সেই শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই নেটিজেনরা করছে দর্শনার প্রশংসা। দর্শনকে একদম পাশের বাড়ির মিষ্টি মেয়ে বলে লাগছে বলে অনেকেরই মন্তব্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button