বিনোদন

‘খড়কুটো’ পরিবারে বিপদ! ভাঙলো অভিনেত্রীর পা, ধারাবাহিকের অভিনয় থাকবে বন্ধ

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা আর জী বাংলা প্রায় ১০ বছরের বেশি সময় ধরেই মানুষের মনোরঞ্জন করে চলেছে। মানুষ এই দুই চ্যানেলেই ধারাবাহিক দেখতে পছন্দ করেন। গত ১০ বছর ধরেই চলছে চ্যানেলের লড়াই ।কে কতটা টিআরপি নিয়ে এগিয়ে থাকতে পারে। বর্তমান ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’। এই ধারাবাহিকে গুনগুন ও সৌজন্যের রসায়ন সকলকে আনন্দ দান করে।

একান্নবর্তী পরিবারে সবসময়ই হাসি ও খুনসুটিতে মজে থাকেন সকলে। কিন্তু সবকিছুর মাঝেও এই ধারাবাহিকের অনুরাগীদের জন্য আসলো একটি খারাপ খবর। এই খড়কুটো ধারাবাহিকে গুনাগুনের ননদের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। এবারে তিনি দুর্ঘটনার কবলে পড়লেন। যার জন্য অভিনেত্রী কিছুদিন বাড়িতেই আছেন। সোশ্যাল মিডিয়াতেও তার ফলোয়ারের সংখ্যা বেড়েছে দিনে দিনে। সেখানেই নিজের দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী। নিজের ভাঙা পায়ের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

অভিনেত্রী প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তার এই অসুস্থতার কথা। তিনি জানান তার পায়ের গোড়ালিতে চির ধরেছে। কিন্তু কি ভাবে হল এটি? এর উত্তরে জানা গিয়েছে সিঁড়ি থেকে পরে গিয়েছেন প্রিয়াঙ্কা। আর তারপরেই এই অবস্থা। আপাতত পায়ে ছোট লাগার কারণে অভিনেত্রী সিরিয়াল থেকে বিরতি নিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর এরকম পায়ের অবস্থার কথা জানতে পেরে তার অনুরাগীরা দ্রুত সুস্থতা কেমন করেছেন অভিনেত্রীর । ‘খড়কুটো’ ধারাবাহিকের অভিনেত্রী তৃনা সাহা প্রিয়েবকার সুস্থতা কেমন করে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করেছেন।

Back to top button