বিনোদন

পেটের মধ্যে চলছে ‘ডান্স পার্টি’, ইলিয়ানার ঘুম কেড়েছে অনাগত সন্তান!

কয়েক দিন আগেই জানিয়েছিলেন মা হওয়ার খবর। মাতৃত্বের সুখবর শেয়ার করলেও নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে কিছুই জানাননি বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। হবু সন্তানের পিতৃ পরিচয় না জানানোয় অনেকেই অকারণে প্রশ্নবাণে বিদ্ধ করেছেন তাকে। যদিও ট্রোলারদের জবাব দেওয়ার প্রয়োজনবোধও করেননি এ অভিনেত্রী। সদ্যই নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন ইলিয়ানা।

সাদা-কালো ভিডিওয় অভিনেত্রীর পাশেই দেখা যায় তার পোষ্যের। ইলিয়ানার হাতে কফির কাপ। ভিডিওয় লেখা, ‘লাইফ লেটলি’ (আজকাল জীবন যেভাবে কাটছে)। প্রেক্ষাপটে বাজছে, ‘আ বিউটিফুল মর্নিং’ গান। মাতৃত্বের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন তিনি তা স্পষ্টই ধরা পড়েছিল। তবে একদিন যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হওয়ার অস্বস্তিকর দিকটা তুলে ধরলেন ইলিয়ানা। ছাই রাঙা কম্বল গায়ে সাদা বিছানায় শুয়ে রয়েছেন হবু মা। ক্যাপশনে লিখেছেন, ‘যখন তুমি ঘুমাতে চাও তোমার সন্তান পেটের মধ্যে ডান্স পার্টি শুরু করে’। পরে লেখেন, ‘অবশেষে আমরা একটু ঘুমিয়েছি’। পেটের ভেতর বেড়ে উঠছে আরও একটা জীবন, সেই অনুভূতি প্রতি মুহূর্তে উপভোগ করছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম জানায়, ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা। গত বছর ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মালদ্বীপে অভিনেত্রীর বন্ধু এবং পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানাও। যা জুটির প্রেমের জল্পনাকে উসকে দেয়। ক্যাটরিনার ভাই লন্ডনে থাকেন, পেশায় মডেল। ‘ভিক্যাট’-এর বিয়ের আসরেও হাজির ছিলেন ইলিয়ানা।

তার আগে দীর্ঘদিন অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিল ইলিয়ানা। জানা যায়, গোপনে বিয়েও করেছিলেন দুজনে। তবে ২০১৯ সালে এই সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী। পথ আলাদা হয় দুজনের। এরপর গত বছর ইলিয়ানার লাভ লাইফ নিয়ে নতুন তথ্য সামনে আসে।

রণবীর কাপুর থেকে শাহীদ কাপুর, বরুণ ধাওয়ান, অজয় দেবগণসহ একাধিক বলিউড তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ইলিয়ানা। একটা সময় বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও চুটিয়ে কাজ করেছেন, তবে দীর্ঘদিন রূপালি পর্দায় দেখা মেলেনি ইলিয়ানার। শেষবার অভিষেক বচ্চনের ওটিটি ফিল্ম ‘বিগ বুল’-এ দেখা মিলেছে ইলিয়ানার।
সূত্র : হিন্দুস্থান টাইমস

Back to top button