বিনোদন

‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২’ দেখতে দেখতেই পার করে ফেললো ৫০ টি পর্ব, কেক কেটে করা হল সেলিব্রেশন

ষ্টার জলসায় একটি অতি জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’। বাংলার ঘরে ঘরে প্রত্যেকে এই রিয়ালিটি শো দেখার জন্য অপেক্ষা করে থাকেন। প্রথমবারের মতোই এবারেই পুরো জমে গেছে ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২’। প্রথম বারের ন্যায়, এই বছরেও শো’টি প্রযোজনা করেছে বাংলার অন্যতম বড় প্রোডাকশন হাউজ শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশন। এবারের এই শো-এ বিচারকের আসনে আছেন হ্যান্ডসাম দেব, সুপার ট্যালেন্টেড মনামী ঘোষ এবং মিঠুন দা।এছাড়াও ফ্লোর মাতাচ্ছে দুষ্টু মিষ্টি লাড্ডু। প্রত্যেকের সহায়তায় যেন জমে ক্ষীর এই শো-এর মঞ্চ।

কয়েকমাস আগেই শুরু হয়েছিল এই শো। এবারে দেখতে দেখতেই পার করে ফেললো ৫০ টি পর্ব। হাফ সেঞ্চুরি করে ফেললো মিঠুন-দেব-মনামীর জুটি। আগের বছরের ন্যায় বিভিন্ন জেলা থেকে খুদে নৃত্যশিল্পীরা যোগ দেয় এতে।এখনো পর্যন্ত এই শো-এ হাজির হয়েছেন বহু তারকারা। এসেছিলেন ঊর্মিলা, রবিনা থেকে বাংলার দেবশ্রী।প্রত্যেকেরই আগমন শো-টিকে নতুন মাত্রা দিয়েছে।

অভিনেতা মিঠুন চক্রবর্তী এই শো এবং নির্বাচনের আগে বহুদিন টেলিভিশন থেকে দূরে ছিলেন। এবারে একেবারে নিউ লুকে হাজির হয়েছেন মহাগুরু।এদিন ৫০ পর্ব অতিক্রম করার আনন্দে একটা ইয়া বড় কেক কাটা হয়। সবকিছু মিলিয়ে রমরমিয়ে চলছে এই শো। অপরদিকে অভিনেত্রী মনামী ঘোষ কিছুদিন আগেই ওয়েব সিরিজ মৌচাক-এ কাজ সেরে ফেলেছেন।

ষ্টার জলসায় এই শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’ শুরু হয়েছিল ২০১৯ -এর সেপ্টেম্বর মাসে। প্রথমে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু এবারেও মিঠুন চক্রবর্তী , দেব ও মনামী ঘোষের সাথে পুরো জমে গেছে এই শো।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button