বিনোদন

‘ডান্স বাংলা ডান্স’র মঞ্চে শুরু, আজ সকলেই কাঁপাচ্ছেন টিভির পর্দা,জেনেনিন ৫ টেলি তারকাদের নাম

বাংলা টিভিতে একটি খুব জনপ্রিয় রিয়েলিটি শো হল‘ডান্স বাংলা ডান্স’। জি বাংলায় প্রচারিত, দর্শকদের কাছে এর জনপ্রিয়তা দেখার মতো। এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ অনেকের আনন্দের পালা বদলে দিয়েছে। ড্যান্স বাংলা ড্যান্স দিয়ে জনপ্রিয়তা পাওয়ার পর অনেক নৃত্যশিল্পী অভিনয় জগতে প্রবেশ করেন এবং এখন টেলিভিশন জগতের বিখ্যাত তারকা । চলুন দেখে নেওয়া যাক DBD-তে শুরু হওয়া পাঁচজন টিভি তারকার নাম।

রুবেল দাস – জনপ্রিয় এই টিভি অভিনেতার ক্যারিয়ার শুরু হয়েছিল বাংলা ডান্স দিয়ে। এর পরে, ভাগ্য বদলে যায়। তিনি এখন ছোট পর্দার অন্যতম জনপ্রিয় নায়ক।

অহনা দত্ত – স্টার জলসার প্রথম ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য়’-তে মিশকার নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অহুনা দত্ত। কিন্তু আপনি কি জানেন যে অহনা বাস্তব জীবনেও একজন দুর্দান্ত নৃত্যশিল্পী? “ডান্স বাংলা ড্যান্স” এ অংশগ্রহণ করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

মোহনা মাইতি – জি বাংলার সিরিজ ‘গৌরী এলো’ এই সপ্তাহের বাংলায় শীর্ষে। এই সিরিজে অভিনয় করেছেন মোহনা মাইতি। মোহনার ক্যারিয়ারও শুরু হয়েছিল ‘ডান্স বাংলা ডান্স’ দিয়ে। এরপর ধারাবাহিকে কাজ করার সুযোগ পাই।

মেঘা দাঁ – অভিনেত্রী মেঘা দাঁ ‘পিলু’ সিরিয়ালেএ তার ভূমিকার জন্য খ্যাতি অর্জন করেছেন। তবে অনেকেই জানেন না যে ‘ডান্স বাংলা ডান্স’এ অংশগ্রহণ করেছিলেন তিনি। সেখানে মনোযোগ পাওয়ার পর ছোট পর্দায় কাজের সুযোগ পান মেগা।

ঐন্দ্রিলা সাহা – তালিকার শেষ নাম হল অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। কিন্তু বাঙালি দর্শকদের কাছে তিনি ‘নীপা’ নামেই পরিচিত। জয় বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই-এ তাকে এই চরিত্রে দেখা গেছে।

কিন্তু আপনি কি জানেন ঐন্দ্রিলা ডান্স বাংলা ড্যান্স জুনিয়রে অংশ নিয়েছিলেন? তখন তার ভাগ্যের চাকা ঘুরে যায়। ঐন্দ্রিলা “রানি রাসমণি”, এবং “মিঠাই” এর মতো বেশ কয়েকটি ধারাবাহিকে উপস্থিত হয়ে দর্শকদের মন জয় করেছিলেন।

Back to top button