বিনোদন

অন্ধকার ঘরে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ দামিনী-অভিমণ্যু, ফের নেটদুনিয়ায় ভাইরাল শ্রাবন্তীর ছেলে

২০২০ থেকেই শ্রাবন্তী রোশনাকের সম্পর্ক নিয়ে চর্চা চলছে। পেজ থ্রি-এর পাতায় প্রায় দিনই শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবনের ইতিহাস উঠে আসে। এবারে শ্রাবন্তী কিছুটা ব্যাকরোলে রয়েছেন। চর্চার তালিকায় রয়েছে তার ছেলে অভিমন্যু।

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। শ্রাবন্তী আর রাজীব কুমারের সন্তান হল ঝিনুক। সেই এখন প্রেম করছে এবং তার প্রেমিকার সঙ্গে কিছুদিন আগে তাকে রাজস্থান সফরে দেখা গিয়েছিলো ।

বছরের শুরুতেই যেমন শ্রাবন্তী রোশানের সম্পর্কের জল অন্যদিকে গড়িয়েছিল তেমনই ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যুর প্রেম প্রকাশ পেয়েছে রাজস্থানের উষ্ণতায়।মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন অভিমন্যু। কিছুদিন আগে দামিনী ও অভিমন্যুর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । যেখানে দামিনী ও অভিমন্যুকে ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়।

সম্প্রতি এই জুটির একটি ভিডিও ফের ভাইরাল হয়েছে নেদুনিয়ায়। যেখানে এই সেলেব জুটি ধরা দিল অন্ধকার ঘরে বসে পোষ্যর সঙ্গে খেলা করা অবস্থায়। দামিনী বসে বাড়ির লিভিং রুমে।

সাথে বসে রয়েছে একটি ছেলে। তবে সেই ছেলেটি অভিমন্যু কি না তা বোঝা যায়নি। কারণ বাড়ির পোষ্যর দিকেই করা ছিল ক্যামেরার ফোকাস।ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

Back to top button