বিনোদন

বাবা হচ্ছেন পরিচালক সৃজিত! মিথিলার অন্তঃসত্ত্বা হওয়ার ছবি প্রকাশ্যে আসতেই চলছে নানারকম গুঞ্জন

বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার জনপ্রিয় বাঙালি পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করার পর থেকে বেশ সুখেই রয়েছেন অভিনেত্রী মিথিলা।একাধারে তিনি মডেল-অভিনেত্রী, সঞ্চালক, গায়িকা, লেখক, এবং অপরদিকে একজন সমাজকর্মী।Rafiath Rashid MithilaRafiath Rashid Mithila

পরিচালক সৃজিত মুখার্জী ২০১৯ এর ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন একথা ভক্তদের নিশ্চই জানা। অনেক ঝড় মোকাবিলা করার পর এক হয়েছেন সৃজিত-মিথিলা । তাইতো আলোচনা-সমালোচনা সবসময় ঘিরে থাকে সৃজিত-মিথিলাকে ।মিথিলার এক মেয়ে ছিল। সৃজিত সেই মেয়েকে আনন্দ ভালোবাসা দিয়ে আপন করে নিয়েছিলেন।শুধু তাই নয়, এই দম্পত্যি কখন কি করছেন কোথায় যাচ্ছেন এই সব নিয়ে ভক্তদের জানার আগ্রহও কম নয়।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে যে মিথিলা দ্বিতীয়বারের মত অন্তঃসত্ত্বা হয়েছেন। এমন একটি জল্পনা চলছে। তবে এই জল্পনার পরিপ্রেক্ষিতে প্রশ্ন উঠছে এই সন্তানের বাবা কে? এ বিষয়ে জানা গিয়েছে মিথিলা বাস্তবে অন্তঃসত্ত্বা নন। জানা গেছে তিনি একটি নাটকে অভিনয় করছেন সেখানেই তিনি অন্তঃসত্ত্বা হওয়ার অভিনয় করবেন। মিথিলা সম্প্রতি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। তার মধ্যে একটি নাটকের নাম হল “বিয়িং উইমেন”।

জানা গেছে অভিনেত্রীর এই নাটকের পরিচালক হাসান রেজাউল। এই নাটকে মিথিলা হবেন একজন পেশাগত কার্ডিওলজিস্ট। অভিনেত্রীর বিপরীতে অভিনয় করবেন ইরফান সাজ্জাদ। তিনি অভিনয়ের পাশাপাশি শর্ট লিখেছিলেন যা সর্বজন সমাদৃত। সবকিছু মিলিয়ে বর্তমান তিনি পরিচালক সৃজিতের সাথে বেশ সুখেই দিনযাপন করছেন।

Back to top button