বিনোদন

ঠোঁট কেটে মোটা, বাকা দাঁত কেটে সোজা! প্লাস্টিক সার্জারি করিয়ে যে ৪ জন টলিউডের সুন্দরী হট নায়িকা

মিমি চক্রবর্তী বর্তমান টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম একজন নায়িকা। পাশাপাশি তিনি বর্তমান তিনি তৃণমূল সাংসদ। সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি নাকি লিপ ফিলার্স করেছেন। ইনস্টাগ্রামে তারকারা নিজেদের প্রত্যেকটি মুহূর্তের ছবি আপলোড করেন সেখানেই মিমির পূর্বের ছবির সাথে বর্তমানের ছবির কিছু পার্থক্য লক্ষ্য করা গেছে। পুরোনো ছবির সাথে নতুন ছবির কিছু পার্থক্য নজরে আসে। তার ছবিতে ঠোঁট ও চোয়ালের আকৃতির কিছু পার্থক্য রয়েছে। নেটিজেনরা দাবি করেছেন যে পাউটি লিপস করিয়েছেন অভিনেত্রী মিমি।

সাংসদ-অভিনেত্রী মিমির ছবিতে কেউ কেউ লিখেছিলেন,“ কেন যে লিপ সার্জারি করাতে গেলেন আপনি! আপনাকে আগেই ভালো লাগতো।” এই প্রসঙ্গে মিমি বলেছেন,”এই প্রশ্নটা আমাকে অনেক পুরুষ সহকর্মীই করেছেন। নিজের মুখে ছুরি-কাঁচি চালানোর কথা আমি ভাবতেই পারি না। ত্বকের পরিচর্যা করি।কিন্তু এই বাহ্যিক জিনিসের চেয়ে ভেতর থেকে সুস্থ হওয়াটাই আসল।”

টলিউডের আরেকজন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অনেক অনুরাগীদের দাবি যে তিনি নাকি তার ঠোঁট আগের থেকে অনেক মোটা করেছেন। তার পাউটি লিপস দেখে অনেকেই বলেন যে তিনি ফিলার্স করিয়েছেন। নুসরতের আগের পোষ্ট করা ছবির সাথে নতুন ছবি মিলিয়ে দেখলেই ঠোঁট আর চোয়ালের আকৃতির পার্থক্য চোখে পড়ে। তবে এই বিষয়ে নুসরত মুখ খোলেননি।

আরেকজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রাইমা সেন। টলিউড অভিনেত্রী রাইমা সেনকে ট্রিটমেন্টের কথা বলা হলে, তিনি বলেন,”লেজারের মাধ্যমে হেয়ার রিমুভ বা গ্ল্যামারস স্কিনের জন্য কিছু বেসিক জিনিস তো সকলেই করে। তবে আমার ফিলার্স লিপস করানোর খুব ইচ্ছা আছে, কিন্তু মা এগুলো একদম পছন্দ করেন না।” কিন্তু এটা না করলেও তিনি তার দাঁতের শেপে কিছুটা পরিবর্তন অবশ্যই করিয়েছেন। এর কারণ হল যাতে তার হাসিটা সুন্দর হয়।

টলিউডের হট অভিনেত্রীর তালিকায় আরেকজন অভিনেত্রী হলেন সায়ন্তিকা ব্যানার্জী। মিমি, নুসরতের পর সায়ন্তিকার ছবিতেও বদল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। তার কমেন্ট সেকশনে ভক্তরা লিখেছেন যে তিনি নাকি লিপ সার্জারি করিয়ে মোটা ঠোঁট করেছেন। তবে এখনো পর্যন্ত সায়ন্তিকা এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

Back to top button