বিনোদন

সাফল্যের শীর্ষে ক্রুশল আহুজা, বাংলা ধারাবাহিকের অভিনেতা সকলের প্রিয় কর্ণ এবার হিন্দি ধারাবাহিকে

জী বাংলায় ‘কি করে বলবো তোমায়’ জনপ্রিয় ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন ক্রুশল আহুজা। বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় ও হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে ক্রুশল আহুজা অন্যতম। সকল দর্শক তাকে কর্ণ বলেই জানে ও চেনে। জী বাংলাতেই ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে প্রবেশ করেন ক্রুশল। তবে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন।

জী বাংলায় ‘কি করে বোলবো তোমায়’ ধারাবাহিক শুরু হয়েছিল ২০১৯ সালে। ধারাবাহিকে রাধিকা ও কর্নের প্রেম সকলের মনে ধরে। সকলেই তাদের পছন্দ করে। দেখতে দেখতে এই ধারাবাহিক ৩০০ পর্বে পা দিয়েছে। এই ধারাবাহিক প্রথমের দিকে সকলের মনে ধরলেও টিআরপিতে জায়গা করে নিয়েছিল। কিন্তু ধীরে ধীরে টিআরপিতে জায়গা কমতে থাকে এই ধারাবাহিকের।

অভিনেতার নিজের দক্ষতা আছে। ক্রুশল বাঙালি নন, কিন্তু ধারাবাহিকের জন্য তিনি বাঙালি ধীরে ধীরে শিখে নেন ও খুব বাংলা বলতে পারেন অভিনেতা। যেমন সুপুরুষ চেহারা, তেমনি সাবলীল অভিনয়, সব মিলিয়ে ক্রুশলকে দশে দশ দিয়েছেন তাঁর অনুরাগীরা। খুব কম সময়ে দারুন ভাবে একটার পর একটা ধারাবাহিকে অভিনয় করছেন।

এবার বাংলা ধারাবাহিকের অভিনেতা ক্রুশল আহুজাকে দেখা যাবে হিন্দি ধারাবাহিকে। সম্প্রতি শোনা যাচ্ছে যে জী বাংলার ‘দ্বীপ জেলে যাই’ ধারাবাহিকের আদলেই নতুন হিন্দি ধারাবাহিক শুরু হতে চলেছে। সেই ধারাবাহিকে নাকি অভিনয় করবেন অভিনেতা ক্রুশল। এই ধারাবাহিকের প্রযোক হলেন টালিগঞ্জের সুশান্ত দাস।ক্রুশালের বিপরীতে নাকি দেখা যেতে পারে আঁচল গোস্বামীকে। ঠিক হয়ে গিয়েছে অভিনেতার লুকও। আগামী মাস থেকেই শুরু হবে শ্যুটিং। এই রাজ্যের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে হবে শ্যুটিং। তাহলে কি ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক শেষ? নাকি এমন অবস্থায় ক্রুশলের জায়গায় কি অন‍্য কেউ কর্ণর ভূমিকায় অভিনয় করবে?এইসব নিয়ে প্রশ্ন উঠছে অনুরাগীদের মনে।

Back to top button