বিনোদন

অভিনেত্রী অদ্রিজার জন্মদিনে অনুপস্থিত ক্রুশল, এই জনপ্রিয় জুটির বিচ্ছেদে জোর গুঞ্জন টলিপাড়ায়

জী বাংলায় ‘কি করে বলবো তোমায়’ জনপ্রিয় ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন ক্রুশল আহুজা। বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় ও হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে ক্রুশল আহুজা অন্যতম। সকল দর্শক তাকে কর্ণ বলেই জানে ও চেনে। জী বাংলাতেই ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে প্রবেশ করেন ক্রুশল। তবে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আদৃজার সাথে প্রেমের গুঞ্জন শোনা গেছিল। গত বছর থেকে তারা সম্পর্কে ছিলেন। কিন্তু প্রেমিকার জন্মদিনে স্বয়ং প্রেমিক উপস্থিত নেই!

সত্যিই আশ্চর্যের বিষয়। ক্রুশল-এর প্রেমিকা অদ্রিজা গত ৪ ই জুলাই ২২ বছর বয়সে পা রাখলেন। সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রীর জন্য শুভেচ্ছাবার্তায় ভোরে গেছে। এদিন অভিনেত্রী তার বাড়িতেই জন্মদিনে ঘরোয়া আয়োজনের মাধ্যমেই পালন করেন। সেই ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন অদ্রিজা। অদ্রিজার শেয়ার করা ছবিতে দেখা গেছে হলুদ সালোয়ার-কামিজ পরে মেঝেতে হাঁটু মুড়ে বসেছেন অদ্রিজা। তার সাথে বাঙালি রীতি অনুযায়ী আদ্রিজার থালায় সাজানো ভাত তার সাথে রয়েছে পাঁচরকম ভাজা, পঞ্চব‍্যঞ্জন, দুই রকম কেক, পায়েস, ইলিশ মাছ। পাশে জ্বালানো রয়েছে পঞ্চপ্রদীপ।

কিন্তু অভিনেত্রীর জন্মদিনে উপস্থিত নেই অভিনেতা ক্রুশল। তবে অদ্রিজা বা ক্রুশল তাঁদের ব্রেক-আপের ব্যাপারে মুখ খোলেননি। অভিনেত্রী এদিন বন্ধুদের সাথে নিজের বার্থডে পার্টি করেন ভেনু সাজানো হয়েছিল রঙবেরঙের বেলুন দিয়ে। কিন্তু দর্শকদের মনে প্রশ্ন উঠছে যে তাদের প্রেম এতো তাড়াতাড়ি শেষ হয়ে গেল। কিন্তু কি কারণে তাদের সম্পর্কে ভাঙ্গন দেখা দিয়েছে তা জানা যায়নি। এর আগে ক্রুশল-অদ্রিজাকে একসঙ্গে নীল ও তৃণা-এর বিয়েতে উপস্থিত হতে দেখা গিয়েছিল। পাশাপাশি তাদেরকে গোয়াতে ঘুরতে যেতে দেখা গিয়েছিল। যা নিয়ে তুমুল জল্পনা চলছে টলিপাড়ায়।

Back to top button