বিনোদন

অপরাধী সায়নী, ‘রহস্যময়’ প্রশ্নের উত্তর খুঁজছেন শাশ্বত চ্যাটার্জি

রহস্যময় ভাবে যে ঘরে খুন হয়েছে সেই ঘরে ছিলেন সায়নী। আর সেই ঘরের দরজা জানালা ছিল ভেতর থেকে বন্ধ। আর সেই ঘরে সায়ানিকে পাওয়া গিয়েছিলো অজ্ঞান অবস্থায়। আর সেই থেকেই প্রশ্ন তবে কি অনিন্দ্যকে খুন করেছেন সায়নী ?

আসছে দুই দম্পতির গল্প নিয়ে নতুন ছবি। চরিত্রের নাম আদিত্য ,এস ও অভিমন্যু ও তিথি। মুখোমুখি ফ্ল্যাটে বাস করেন তারা। তারা চারজনেই কাজ করেন আইটি সেক্টরে। হঠাৎ করেই মৃত্যু হয় অভিমন্যুর। আর সেই রহস্যময় খুনের সন্দেহের কেন্দ্রে থাকে তার স্ত্রী।আর সেই খুনের তদন্ত করতেই পর্দায় হাজার হবেন অভিমন্যু। তিনি তদন্ত করবেন দুই দম্পত্তির মধ্যে বিশেষ সম্পর্ক নিয়ে।

তন্ টান রহস্য নিয়ে আসছে নতুন ছবি ‘রহস্যময়’। করণের কারণে এই ছবির শুটিং পিছিয়ে গিয়েছিলো প্রায় এক বছর। সম্প্রতি এই ছবির শুটিং শেষে শুরু হয়ে গেছে ডাবিং। এই ছবিতে অভিনয়ে দেখা যাবে

এই নিয়েই তৈরি হচ্ছে নতুন ছবি ‘রহস্যময়’। কোভিড পরিস্থিতির কারণে প্রায় এক বছর পিছিয়ে গিয়েছিল সায়নী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়ছবিটি। সম্প্রতি এই ছবির জন্য ডাবিং শুরু করলেন অভিনেতা।অমৃতা চট্টোপাধ্যায় এবং আর্য।ছবিটি প্রযোজনা করছেন ‘আমার সিনেভিশন’ ও পরিচালনার দায়িত্বে আছেন সুপ্রিয় ভট্টাচার্য।

Back to top button