বিনোদন

স্ত্রী সাক্ষীর প্রেমে নয়, বিয়ের আগে এই অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেতেন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের কথা বলতে গেলে মহেন্দ্র সিং ধোনির কথা বলতেই হবে। ২০১৯-এ ওডিআই ওয়ার্ল্ড কাপ শেষে তিনি অবসর গ্রহণ করেন। সম্প্রতি এই ক্রিকেটার পদার্পন করলেন ৪০ বছর বয়সে। বর্তমান ভারতের তিনি সর্বকালের সেরা ক্রিকেটার। ১৯৮১ সালের ৭ই জুলাই রাঁচিতে তার জন্ম হয়। ২০০৪ সাল থেকে ভারতের হয়ে খেলা শুরু করেন মহেন্দ্র সিং ধোনি। তার স্ত্রী সাক্ষী। কিন্তু দীর্ঘ ১৬ বছর ক্রিকেট জীবনে মহেন্দ্র সিং ধোনির সম্পর্কে নানা তথ্য সামনে আসলেও তার এই বান্ধবীর সম্পর্কে কোন তথ্য কখনোই সামনে আসেনি

একটি কথা অজানাই ছিল যে মহেন্দ্র সিং ধোনি তার স্ত্রী সাক্ষীর সাথে বিবাহের আগে প্রেমে পড়েছিলেন অন্য আরেকজন অভিনেত্রীর সাথে। মহেন্দ্র সিং ধোনি ২০০৮ সালে প্রথম সাক্ষাৎ করেন রায় লক্ষ্মী নামে সাউথ ইন্ডিয়ান এক অভিনেত্রীর সাথে। সেই সময় থেকেই তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। উল্লেখ্য, প্রায় এক বছর ধরে তারা একে অন্যের সাথে ডেট করেন। জানা যায়, মহেন্দ্র সিং ধোনি আইপিএল খেলার মধ্যেও রাই লক্ষ্মীর জন্মদিনে উপস্থিত হয়েছিলেন।

দীর্ঘদিন হয়ে গেলেও কোনোদিন ধোনি এই কথা সর্বসমক্ষে প্রকাশ করেননি। রাই লক্ষী একজন সাউথ ইন্ডিয়ান অভিনেত্রী। তিনি তামিল, তেলুগু, কানাড়া এবং মালায়ালাম ভাষায় সিনেমা করেছেন। শুধু তাই নয় বলিউডেও তিনি দুটি সিনেমাতে কাজ করেছিলেন। বর্তমানে তিনি মডেলিং এর সাথে সাথে অভিনয়ের কাজে যুক্ত রয়েছেন। কিন্তু কি কারণে মহেন্দ্র সিং ধোবি ও রাই লক্ষীর সাথে সম্পর্কে ভাঙ্গন সৃষ্টি হয় তা জানা যায়নি।

ক্রিকেট দুনিয়ার এক উজ্জবল তারকা মহেন্দ্র সিং ধোনি । যার নাম শুনলেই যেন বেড়ে যায় রক্তের গতিবেগ । ধোনি বিহার থেকে এসে একের পর এক খেলা জিতে নিজের নাম উজ্জ্বল করে তুলেছেন। যাকে আজীবন মনে রাখবেন সকলে।

Back to top button