বিনোদন

হাতে মুঠো-বরফ, মুখে মিষ্টি হাসি, বৃষ্টিমাখা শহরের স্মৃতি শেয়ার করলেন কোয়েল

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিকা। টলিউডের কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে তার পাশাপাশি প্রযোজক নিসপাল সিং-এর স্ত্রী। নিজের অভিনয় দিয়েই টলিউডে জায়গা করে নিয়েছেন। অভিনেত্রীর অভিনয় সকলে দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। ২০০০ সালে অভিনেতা জিৎ-এর বিপরীতে ‘নাটের গুরু’ সিনেমায় অভিনয় করে টলিউডে প্রবেশ করেন। তারপর থেকে জিতের সাথে জুটি বেঁধে বহু সিনেমায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। ‘বন্ধন’, ‘মাণিক’, ‘যুদ্ধ’, ‘হিরো’, ‘ঘাতক’ ‘শেষ থেকে শুরু’ এর মতো একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। জিৎ কোয়েলের জুটি বক্স অফিসে বেশ হিট ছিল।

অভিনেত্রীর বিয়ের আগে বহু রোম্যান্টিক ছবিতে অভিনয় করেন। কিন্তু বিয়ের পর থেকে মেইনস্ট্রিম বাংলা ছবির ঝকঝকে নায়িকার পাশাপাশি নানান চ্যালেঞ্জিং রোলেও দেখা দিতে শুরু করেন তিনি। ‘হেমলক সোসাইটি’, ‘ছায়া ও ছবি’, ‘ঘরে ও বাইরে’, ‘মিতিন মাসি’ ‘রক্তরহস্য’ ফ্লাইওভার’ এরকম বহু সিনেমার মধ্য দিয়েও অভিনেত্রী দর্শকদের মন জয় করেছেন।অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। প্রায়ই নিজের নানা রকম ছবি ভিডিও শেয়ার করে ঝড় তোলেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন কোয়েল। যেখানে দেখা যাচ্ছে, বরফে ডুব দিয়ে আনন্দে আত্মহারা কোয়েল। হাতে মুঠো-বরফ, মুখে মিষ্টি হাসি, বৃষ্টিমাখা শহরের স্মৃতি শেয়ার করলেন কোয়েল। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী জানালেন, ভিডিয়োটি পুরনো হলেও সোশ্যাল মিডিয়ায় একেবারে আনকোরা, অর্থাৎ আগে কোনওদিনও পোস্ট করেননি। বরফ ছুড়ছেন এদিক-সেদিক, কখনও বরফের উপরেই দিচ্ছে ঝাঁপ-যেন প্রথম বার বরফ দেখার এক নিষ্পাপ উচ্ছ্বাস। ট্রোল থেকে এমনিও তিনি শতহস্ত দূরে, এই ছবিতেও তার ব্যক্তিক্রম নয়। সোশ্যাল মিডিয়ায় শুধুই মিষ্টি মন্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button