বিনোদন

COVID 19: প্রয়াত বিশাল দাদলানির বাবা, দেখা হল না শেষ বারের মতন

এবছর সকলেই আশা করেছিল এক নতুন জীবন আবারও নতুন করে শুরু করার আশা। কিন্তু বর্তমান পরিবেশ দেখে সেটা আর সম্ভব মনে হচ্ছে না। এবছরের শুরুতেই করোনার ( COVID 19 ) থাবা সারা বিশ্ব সহ দেশের উপর পড়বে কেউ ভাবতেই পারেনি।

রাজনৈতিক মহলের পাশাপাশি এবার করোনার থাবা পড়লো বলিউডেও। একের পর একজন তারকা আক্রান্ত হচ্ছেন করোনায়। অনেকেরই দ্বিতীয় ভ্যাকশিন নেওয়া হয়েছে তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র। এই রকম পরিস্তিতেও কিছুতে বন্ধ করা হচ্ছে না কাজ , চলছে নিয়ম মেনে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এবার শুরু করোনায় আক্রান্ত হবার খবর নয়। এই করোনা প্রাণ কেড়ে নীল গায়ক বিশালের (Singer Vishal Dadlani) বাবা মতী দাদলানির (Moti Dadlani)। করোনায় আক্রান্ত হয়ে প্রাণত্যাগ করেন ৭৯ বছর বয়সে।

আজ, নিজেই সোশ্যাল মিডিয়াতে সেই কথা প্রকাশ করলেন গায়ক বিশাল দাদলানি। নিজেও যেহেতু করোনা পসিটিভ আর সেই কারণে বাবাকে শেষ বারের মতন দেখতে না পেয়ে ভেঙে পড়েছেন তিনি। এই দিন তিনি বাবার লেখেন যে ,’আমরা সবচেয়ে প্রিয় বন্ধু , পৃথিবীর সব থেকে ভালো ও দয়ালু মানুষকে হারিয়ে ফেললাম গতকাল রাতে। ‘

Back to top button