বিনোদন

চুল দিয়ে ঢেকে রাখো ‘বক্ষযুগল’, ক্লিভেজ উন্মুক্ত করতেই নেটিজেনদের ট্রোলের শিকার স্বস্তিকা

অভিনেত্রী স্বস্তিকা ও গায়ক শোভন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসতেই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন এই জুটি।কিছুদিন আগে শোভনের জন্মদিন ছিল। আর এই বিশেষ মুহূর্তকে রাত ১২ টায় রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে কেক কেটেছিলেন তিনি। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। কিন্তু এবারে অভিনেত্রী স্বস্তিকার জন্মদিন। আর প্রেমিকের জন্মদিনও পালন করলেন রাত ১২ টায় শোভন।

অভিনেত্রী স্বস্তিকা এদিন ডিজাইন করা চকোলেট কেক কাটলেন তার ওপর লেখা ২৬। জন্মদিনের সেই মুহূর্তের ছবি পোস্ট করে শোভন ক্যাপশনে লিখলেন,”বয়স হইয়া গেলো রে তোর, জন্মদিন মুবারক হো বাচ্চা”। অনেকলেই জন্মদিনের শুভেচ্ছা জানায় পোস্টে। মুহূর্তেই ভাইরাল এই পোস্ট। অভিনেত্রীর ফ্যানরাও তাকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। সেই সব ফ্যানেদের অভিনেত্রী স্বস্তিকা অনেক ভালোবাসা জানিয়েছেন।

এদিন স্বস্তিকা তার মায়ের হাতের পায়েস খেতেও ভোলেননি । আর এই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় নেয়নি। ভিডিওটি প্রকাশ্যে আসতেই অনেক নেটিজেন তাকে ভালোবাসায় ভরিয়ে দেয়। তবে সব কিছু ঠিক থাকলেও সেই ভিডিওটিতে অনেকেই কটাক্ষ করেছেন। ফ্লোরাল প্রিন্টেড ক্যাজুয়াল পোশাকে অভিনেত্রীকে দেখা মাত্রই ট্রোলড করতে ছাড়েন নি নেটিজেনরা। নেটিজেনদের অনেকেই লিখেছেন, ‘তোমাকে এই পোশাকে ভালো লাগছে না’। আবার কেউ কেউ লিখেছেন, চুল দিয়ে ঢেকে রাখো ‘বক্ষযুগল’। এমন মন্তব্য উঠে আসলেও কোনো রকম ভাবে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রী স্বস্তিকা দত্তকে ।

Back to top button