বিনোদন

অভিনেত্রী ‘রোশনি তন্বী’র সঙ্গে শরীর চর্চায় ব্যস্ত দেশের মাটির ‘কিয়ান’,ভাইরাল ভিডিও

সম্প্রতি ভাইরাল হয়েছে ছোট পর্দার এক জুটির একটি ইনস্টাগ্রাম রইল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে জিম এ উপস্থিত রয়েছেন এই জুটি। এখনকার দিনে কি জিমে না গেলে ছিপছিপে শরীর অর্থাৎ সিক্স প্যাক এবং মাসল পাওয়া যায় ? নিয়ম মাত ঘাম ঝরালে তবেই পাওয়া সম্ভব। সেই কারণেই শুটিংয়ের পরেও ঘড়ি ধরেই ঘাম ঝরান এই জুটি।তবে এনারা কারা ? রয়েছেন অভিনেতা দিব্যজ্যোতি এবং অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য।

অভিনেতা দিব্যজ্যোতি এর কেউ নন, দেশের মাটির ‘কিয়ান’। যিনি এখন অনেক বাঙালির মন জয় করে নিয়েছেন। তার ফ্যান সংখ্যা যেন কম নয়, বিশেষ করে ফিমেল ফ্যানেরা। দিব্যজ্যোতির দীর্ঘ শরীর, মিষ্টি মুখ এবং সহজ চাওনি দেখে ফিদা হয়ে গেছেন অনেক ফিমেল ফ্যানরাই। তবে অভিনেতা হিসেবেও সাফল্য পাচ্ছেন তিনি। কিয়ানকে দর্শকদের বেশ পছন্দ। জয়ী ধারাবাহিকের পর দেশের মাটি দিয়ে ফিরেছেন তিনি।

সামর্পতি দিব্যজ্যোতি এবং অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্যকে দেখা গেলো একই জিম খানায়। কখনো তারা সেলফি তুলছেন আবার কখনো ইনস্টাগ্রাম রইল ভিডিও বানাচ্ছেন। একটিতে তারা দুজন পরস্পরের একদম কাছাকাছি। দিব্যজ্যোতির কাঁধে মাথা রেখে যেন পরম নিশ্চিন্তে ছবি তুলছেন রোশনি।

অন্যদিকে রইল ভিডিওতে জমিয়ে নাচছেন দুজনে। সেই নাচের ভিডিওতে দিব্যজ্যোতি এক্কেবারে হিরো। ফাটিয়ে দিয়েছেন তিনি । শুধু অভিনয়ে নয়, বাস্তবে তিনি জমিয়ে নাচতেও পারেন। কিন্তু একটু গন্ডগোল রয়েছে অন্যদিকে। কিছু মানুষ ভাবছেন এরা চুপি চুপি প্রেম করছেন। যদিও এক সর্বভারতীয় ভারতীয় সংবাদ মাধ্যমে কিয়ান অভিনেত্রী রোশনি কে দিদি বলেই সম্বোধন করেছেন অন্যদিকে রোশনীও অভিনেতা কে ভাই বলেই সম্বোধন করেছেন।

Back to top button