বিনোদন

ফের করোনার থাবা বলিউডে, আক্রান্ত দীপিকা পাড়ুকোন! কেমন আছেন নায়িকা?

ফের হানা দিচ্ছে করোনা। ভারতের বুকেও আছড়ে পড়ছে কারণের দ্বিতীয় ঢেউ। বেশ কিছুদিন ধরেই একের পর এক করোনা আক্রান্তের খবর মিলছে, যার রেশ বি-টাউনেও পৌঁছেছে। বলিউড সুপারস্টাররাও একে একে কারণ আক্রান্ত হয়ে পড়ছেন। আমির খান, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন, অর্জুন-মালাইকা, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, গোবিন্দা, আলিয়া ভাট, সোনু সুদ সহ একাধিক অভিনেতা ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন। তবে এবার সেই তালিকায় নাম যুক্ত হলো বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী।

সম্প্রতি জানা গিয়েছিলো করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন । এমনকি মা-বোনেরও করোনা পজিটিভ এসেছিলো বলে খবর। তবে এবার শোনা যাচ্ছে, করোনায় আক্রান্ত হয়েছেন দীপিকা পাড়ুকোনও। আপাতত মা-বোনের সঙ্গে বেঙ্গালুরুর বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন দীপিকা।সুতরাং কোভিড পজিটিভ দীপিকার গোটা পরিবারই।

জানা যায়, পাড়ুকোন পরিবারের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার জানিয়েছেন, বেশ কিছুদিন আগে দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন মা উজালা ও বোন অনিশার করোনা রিপোর্ট পজিটিভ আসে । এরপর আইসোলেশন থাকতে শুরু করেন তারা। এরপর প্রকাশ পাড়ুকোনের শারীরিক অবস্থা খারাপ হলে হাসপাতালে ভর্তি করা হয়। তবে প্রকাশ সুস্থ, ওর সমস্ত প্যারামিটার স্বাভাবিক রয়েছে,আশা করা যায় আগামী দু-তিন দিনের মধ্যেই ওকে ছেড়ে দেওয়া হবে।

এদিকে যদিও করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে পাড়ুকোন পরিবার থেকে কোনোরকম আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। এমনকি রণবীর সিং-এর করোনা রিপোর্টের কোনোরকম তথ্য মেলেনি। জানা গিয়েছে, প্রায় ২০ দিন আগে দীপিকা ও রণবীর পরিবারের সঙ্গে সময় কাটাতে বেঙ্গালুরুতে গিয়েছিলেন। কিন্তু তনুও যেন করোনা পিছু ছাড়লো না বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।

Back to top button