বিনোদন

করোনার থাবা অভিনেতা নীল নিতিন মুকেশের পুরো পরিবারে, বাদ পড়েনি ২ বছরের বাচ্চা মেয়েও

সারা পৃথিবী জুড়ে করোনা তার খেল দেখাচ্ছে। শুরু হয়ে গেছে করোনার দ্বিতীয় ধাপ। কাক্রান্ত হচ্ছে বেশিরভাগ মানুষ। টোল;ইউডি থেকে বলিউড ও সাধারণ মানুষ ও ছোট বাচ্চা থেকে সকলের কাউকে চার্চে না মারণ ভাইরাস করোনা। এবারে করোনার থাবা মারলো অভিনেতা নীল নিতিন মুকেশের গোটা পরিবার। সেখানে ২ বছরের বাঁচা মেয়েটিও ব্যাড যায়নি করোনার থাবা থেকে।

এই করোনা মানুষের জীবনে অন্ধকার নিয়ে এসেছে। বহু মানুষের প্রিয়জনকে কেড়ে নিয়েছে। মেয়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে ভীষণ মব খারাপ অভিনেতা নীল তিতিনের। সংবাদমাধ্যমে এদিন তিনি জানান,”নুরভি (নীলের মেয়ে) করোনা আক্রান্ত। একজন বাবা হিসেবে আমার কাছে এটা মেনে নেওয়া কতটা কঠিন বলুন তো! ওর প্রথম দুদিন জ্বর ছিল। সে জন্যই আমরা পরীক্ষা করাই। এখন একটু ভাল আছে।”

 

View this post on Instagram

 

A post shared by Neil Nitin Mukesh (@neilnitinmukesh)

এদিকে তার মেয়ে করোনাতে আক্রান্ত অন্যদিকে তার বাবাকে নিয়েও ভীষণ চিন্তায় রয়েছে অভিনেতা নীল। তার বাবার বয়স ৭০ পার করে গেছে অভিনেতার বাবা নিতিন মুকেশ, ভাই নামান এবং স্ত্রী রুক্মিনীরও রিপোর্ট পজেটিভ এসেছে।

এখনো পর্যন্ত গোটা বলিউডের বেশিরভাগ সদস্য আক্রান্ত হয়েছেন করোনায়। বলিউডের বড় বড় তারকাদের মধ্যে আমির খান, সোনু সুদ, কার্তিক আরিয়ান, রণবীর কাপুর, আলিয়া ভাট আক্রান্ত হয়েছেন করোনায়। এর আগে ২০ সালেও বলিউডের বহু তারকা আক্রান্ত হয়েছিলেন করোনায়। করোনায় আক্রান্ত ভয়ে চলে গেছেন বহু মানুষ। যারা এর আগে একবার আক্রান্ত হয়েছেন তারা এবারে দ্বিতীয়বার আক্রান্ত হচ্ছেন করোনায়। সমীক্ষা বলছে মানুষ যদি এখনও সতর্ক না হয় তবে এর মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই যাবে। ভ্যাকসিন নিয়েও পড়তে হচ্ছে করোনায়।

Back to top button