বিনোদন

করোনায় আক্রান্ত হলেন পরমব্রত চ্যাটার্জি, রয়েছেন আইসোলেশনে

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

এক টুইট বার্তায় বুধবার বিকেলে এ তথ্য নিজেই জানিয়েছেন অভিনেতা।

পরমব্রত লেখেন, ‘২৭ ডিসেম্বর মুম্বাইয়ে থাকাকালীন মৃদু উপসর্গ ছিল, কিন্তু পরীক্ষায় নেগেটিভ আসে। ৩০ তারিখ কলকাতায় ফিরি। ২ জানুয়ারির মধ্যে আর কোনো উপসর্গ ছিল না, কিন্তু একটি রুটিন টেস্ট করিয়েছিলাম তার রিপোর্ট পজিটিভ এসেছে। তিন দিন পর আবার পরীক্ষা করব।’

একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, কলকাতায় করোনা সংক্রমণ বেড়েছে প্রায় ১০ গুণের বেশি। আক্রান্ত হচ্ছেন টালিউডের তারকারাও।

এরই মধ্যে আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়, অভিনেত্রী পার্ণো মিত্রসহ বেশ কয়েকজন।

প্রসঙ্গত, ভারতেও একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ২১ হাজার থেকে বেড়ে হয়েছে ৫৮,০৯৭ জন। মৃত্যু হয়েছে ৫৩৪ জনের। সারাদেশে মোট মৃত্যু হয়েছে ৪ লক্ষ ৮২ হাজার ৫৫২ জন। কোরোনার নতুন ভ্যারিয়েন্ট অমিক্রনে আক্রান্ত হয়েছে ২১৩৫ জন।

বিশেষজ্ঞরা মনে করছে আর মাত্র ২ থেকে ১ দিনের মধ্যেই দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়ে যাবে ১ লক্ষ। দেশকে এই মুহূর্তে পরিস্থিতি থেকে রেহাই পেতে হলে প্রয়োজন ফুল লকডাউন বলে মনে করছে তারা। যদিও কেন্দ্র সরকার ও রাজ্য সরকার সেই বিষয় নিয়ে এখনো কিছু বলেনি। তবে আপনি জানাতে পারেন আপনার নিজের মতামত।

Back to top button