বিনোদন

ইন্টারন্যাশনাল নারী দিবসে বিদায় দিলেন করোনাকে, জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী!

বাংলার ঘরের মেয়ে রচনা ব্যানার্জী। টলিউডে জগতে পা রেখে ২০০০ সাল থেকে একের পর এক হিট সিনেমা দর্শকদেরকে উপহার দিয়েছেন। টলিউডে জুটি বেঁধেছেন চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে। ৪৬ বছর বয়সে পৌঁছেও অভিনেত্রীর জেল্লা একটুও কমেনি। বরং দিন দিন বেড়েই চলছে। টলিউডের পাশাপাশি বলিউডেও পাড়ি দিয়েছিলেন। বলিউডে পা দিয়েই অমিতাভ বচ্চনের সাথে জুটি বেঁধে ‘সূর্যবংশম’-এর মত হিট সিনেমা করেছেন। এছাড়া তামিল ও তেলেগু সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে।

নিজের কাজের ফাঁকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। নাচেও অভিনেত্রীর দক্ষতা আছে। মাঝে মধ্যেই নিজের নাচের নানান ভিডিও ইনস্টাগ্রাম পেজে পোস্ট করে থাকেন। সম্প্রতি শীতের রাতে বনফায়ার পার্টিতে হায় গরমে গানে তুমুল নাচতে দেখা যায় অভিনেত্রীকে। তুমুল ভাইরাল হয় সেই ভিডিও। অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিলেও এখন রোজ বিকেলে জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে প্রত্যেকটি বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন রচনা ব্যানার্জী।

১০ বছর ধরে ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনা করে হাপিয়ে যাননি। বরং পেয়েছেন অক্সিজেন। সঞ্চালনার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও মাঝে মধ্যেই নিজের নানান মুহূর্তের ফটোশ্যুট ও রিল ভিডিও পোস্ট করে থাকেন। করোনা আবহয়ের সময় বাইরে না বেরিয়ে ছেলেকে সময় দিয়েছেন। এবং ছেলের সাথেও নানান উৎসব পালন করেছিলেন অভিনেত্রী রচনা। পাশাপাশি করোনা কালেও ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়ালিটি শোয়ের সঞ্চালনা করেছেন।

করণের ভয় মানুষকে গৃহবন্দী করে রেখেছিলো। কিন্তু আর নয় বেরিয়ে গেছে সেই মারণ রোগের ভ্যাক্সিন। আজ ইন্টারন্যাশনাল নারী দিবসের জলজ্যান্ত উদাহরণ হল রচনা ব্যানার্জী। নিজের হাতে ছেলেকে মানুষ করছেন তার পাশাপাশি ‘দিদি নাম্বার ওয়ান’ শো সঞ্চালনায় নেই কোনো ত্রুটি। আজ নারী দিবসে অভিনেত্রী করোনা ভ্যাক্সিনের টীকা নিলেন। আর ভ্যাকসিন গ্রহণের সময় ক্যামেরাবন্দি ছবি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে লিখলেন,”অবশেষে… লক্ষণ- জ্বর এবং মাথা ঘোরা কমপক্ষে ২ দিন বিশ্রাম নিন।” মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button