বিনোদন

করোনা আক্রান্ত হলেন আবির চ্যাটার্জি, চিন্তায় পরিবার ও তার ফ্যানেরা

জনপ্রিয় বাংলা চ্যানেলের রিয়ালিটি শো উপস্থাপন করেন টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জি। তিনি সিনেমা ও রিয়ালিটি শাওয়ার শুটিংয়ের পাশাপাশি সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ গ্রহণ করেন।ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রের খবর অনুযায়ী সেই শুটিং করার সময় আবিরকে বারবার হাত ধুতে দেখা যাচ্ছিলো। এমনকি শট দেওয়ার আগের মুহূর্ত পর্যন্ত তার মুখে ছিল মাস্ক। এমনকি তিনি তার ব্যক্তিগত সাহকর্মীকেও বকুনি দিচ্ছিলেন ও চেয়ারে বসার সময় বারবার স্প্রে করছিলেন জীবাণু নাশক। তবে এতো সাবধানতা অবলম্বন করার পরেও করোনার থাবা থেকে মুক্তি পেলেননা ব্যোমকেশ খ্যাত এই অভিনেতা।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলা সিনেমার এই জনপ্রিয় অভিনেতা। গত রবিবার সন্ধ্যায় তিনি নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিয়ম মেনে ও সতর্কভাবে শুটিং করেও তিনি কিভাবে আক্রান্ত হলেন তা ভেবেই তিনি অবাক।

এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় আবির লিখেছেন ‘‘অবাক করা ব্যাপার হলো, সম্পূর্ণ সুস্থ বোধ করছি। ভালোই আছি, শুধু গন্ধের অনুভূতি পুরোপুরি উধাও হয়ে গেছে।’ আপাতত বাড়িতে আইসোলেশনে আছেন আবির। তাঁর পরিবারের লোকজনও শিগগিরই নমুনা পরীক্ষা করাবেন বলে জানিয়েছেন এ অভিনেতা। আক্রান্ত আবির লিখেছেন, ‘সব রকম সুরক্ষা মেনেও কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছি। আবারও প্রমাণিত হলো জীবনে কিছুই নিশ্চিত নয়।’

Back to top button