বিনোদন

করোনা আক্রান্ত ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী, চিন্তায় ফ্যানেরা

বাঙালির প্রিয় দ্রুতি ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। রোজ সকলের কাজকর্ম শেষ করে রাত সাড়ে ১০ টায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাঙালি রাধিকা-কর্ণের প্রেম দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে। রাধিকা তার অফিসের বস কর্ণকে ভালোবাসে ও কর্ণও মনে মনে ভালোবাসে কিন্তু কেউ তা স্বীকার করে না প্রথমে। প্রথমে এক বিজ্ঞাপন সংস্থার বস আর কর্মচারীর খুনসুটি নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হয়। তারপর ধীরে ধীরে একে অপরকে ভালোবাসতে শুরু করেন তারা।

কোনো ঘটনা চক্রে রাধিকা ও কর্নের বিয়ে হয়। কিন্তু তাদের সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। একে ওপরের থেকে অনেক দূরে সরে যান। কিন্তু আবার একসঙ্গে হয়েছে কর্ণ-রাধিকা। তবে এর মাঝেই দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হয়েছেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সেন অর্থাৎ মানসী সেনগুপ্ত । যিনি বর্তমানে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে খলনায়িকা পায়েল সেনের চরিত্রে অভিনয় করছেন।

করোনা আক্রান্ত মানসী জানিয়েছেন, বেশ কিছু দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। ইতিমধ্যেই দশ দিন পার হয়ে গিয়েছে। আগামী তিন-চার দিনের মধ্যে পুনরায় কোভিড পরীক্ষা করাবেন তিনি। যদি রিপোর্ট নেগেটিভ আসে তবে আবারো শ্যুটিংয়ে ফিরবেন তিনি। তবে জানা গিয়েছে, এর আগে তার স্বামী করোনা আক্রান্ত হয়েছিলেন। এরপর তার গায়ে ব্যথা হতেই করোনা টেস্ট কোরান এবং রিপোর্ট পজিটিভ আসে। তবে আপাতত কিছুটা সুস্থ রয়েছেন তিনি।

Back to top button