বিনোদন

ক্রমশ বাড়ছে করোনা সংক্রমণ, এ বছর হোলি খেলাকে মিস করছেন অভিষেক বচ্চন ও গোটা পরিবার

আজ থেকে এক বছর আগে সারা দেশজুড়ে লকডাউনের মত কঠিন পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। সকলেই এই সময় গৃহবন্দী হয়েছিলেন। ফের এ বছর আবারও হু হু করে বাড়ছে করোনা আক্রমণের সংখ্যা। ইতিমধ্যেই মহারাষ্ট্রের বেশ কিছু জায়গাতে ফের লক ডাউন শুরু হয়েছে।এরই মধ্যে বসন্তের প্রিয় উৎসব হোলির আবির্ভাব। প্রতি বছরই রঙের উৎসবে মাতে গোটা বলিউড। বলি পাড়া রঙিন হয়ে ওঠে। কিন্তু এবারের হোলির চিত্রটা অনেকটাই আলাদা। বহু বলি তারকা এখন কোভিড আক্রান্ত।বলিউডের বহু তারকারা বাড়িতে থেকেই হোলি উৎসব উৎযাপনের আর্জি জানিয়েছেন। আর সেই লিস্টে নাম লিখিয়েছেন অভিষেক বচ্চন।

বছরের একটাই দিন হোলির উৎসব তাই সকলেই চায় এই দিনটিতে সেলিব্রেট করতে। সকলেরই মন চায় একটু আনন্দ করতে। কিন্তু এ বছরেও প্রতি বছরের মত সেইভাবে হোলি খেলা হবে না অভিযেক বচ্চনের। এই বছর হোলি খেলাকে মিস করছেন তিনি। সোশ্যাল মিডিয়ার পেজে কোনো এক বছরের হোলি খেলার ছবি পোস্ট করে স্মৃতিমেদুরতায় ডুব দিয়েছেন অভিনেতা। ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে ঐশ্বর্যা এবং আরাধ্যার সঙ্গে রঙ খেলায় মশগুল অভিষেক।ছবিটি পোস্ট করে খানিকটা নস্টালজিক হয়ে পড়েছেন অভিষেক। অভিনেতা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”সবাইকে হোলির শুভেচ্ছা। কিন্তু করোনা সংক্রমণ ক্রমশই বাড়ছে, আমাদের সবাইকেই সর্তকতা অবলম্বন করতে হবে। বাড়িতে থেকে অত্যন্ত সুষ্ঠভাবে হোলি উৎযাপন করুন। বাড়িতে থাকুন, বড়দের আর্শীবাদ নিন আর গুজিয়া খেয়ে হোলি কাটান।”

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

শুধু অভিষেকই নয়। বলিউডের বিগ-বি আমিতাভ বচ্চনও স্মৃতিমেদুর পোস্ট করেছেন। বাবা ছেলে দুজনেরই হোলি খেলাকে খুব মিস করছেন।

অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিষেক বচ্চন। অভিষেক বচ্চন এখন ভালোই ব্যাস্ত রয়েছেন। একের পর এক ছবি করে যাচ্চেন তিনি। এই মুহূর্তে পরিচালক তুষার জলটার ‘দশভি’র শুটিং করছেন তিনি। এই ছবিতে অশিক্ষিত, দুনীর্তিগ্রস্থ মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিষেক।মুহূর্তেই ভাইরাল অভিনেতার এই স্মৃতিমেদুর পোস্ট।

Back to top button