বিনোদন

করোনা নিয়ে নিজেই নানান জ্ঞান দিয়েছেন! এবারে নিজেই পড়লেন সেই করোনার থাবায়,আক্রান্ত কঙ্গনা রানাওয়াত

বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। নানা সময় নানান মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চায় আসেন অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছেন কিছুদিন ধরেই তার চোখে অসহ্য যন্ত্রনা হচ্ছিলো। করিয়েছেন কোভিড টেস্ট তারপরই রেজাল্ট পজিটিভ এসেছে। বর্তমানে নিজেকে গৃহবন্দী করে নিয়েছেন অভিনেত্রী।ইচ্ছা ছিল নিজের জায়গা হিমাচল প্রদেশে গিয়ে থাকবেন। ই ভাইরাস কিভাবে শরীরে এলো তা এখনও বুঝতে পারছেন না তিনি। অবশ্য, সকলকে সতর্ক করে তিনি বলেছেন যে এটি একটি ফ্লু মাত্র। নিজেকে সাবধানে রাখলে এর থেকে সহজে নিস্তার পাওয়া যায়। কঙ্গনা নিজেই ছবি শেয়ার করে জানান যে তিনি করোনা পসিটিভ।

তৃণমূল এবার বাংলায় বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফের আসছে ক্ষমতায়। শাসক দলের বিপুল জয়ের পর তারকারাও তাদের বিভিন্ন পোস্টার মাধ্যমে করছে নজর। তবে জয়ের পর কঙ্গনা নিজেই মমতা ব্যানার্জির প্রশংসা করেছেন। তবে শুরুর থেকেই কঙ্গনা মোদির সমার্থক বলেই পরিচিত।

প্রসঙ্গত, ভোট মিটতেই গোটা রাজ্য জুড়েই শুরু হয়েছে সংঘর্ষ। রাজ্যের সবথেকে বেশি ভয়ঙ্কর সংঘর্ষের খবর আসছে নানুর থেকে।বিজেপি প্রার্থী স্বপন দাসগুপ্ত অমিত শাহের কাছে চাইলেন নিরাপত্তা। তিনি নানুরে নিরাপত্তা বাহিনী পাঠানোর জন্য অনুরোধ করেছেন অমিত শাহ কে।

ভোট পর্ব মিতে যাওয়ার পরেই কঙ্গনা নানারকম মন্তব্য নিয়ে মমতা ব্যানার্জীর বিরুদ্ধে সোচ্চার হন। তিনি ইনস্টাগ্রামে গর্জে ওঠেন। তার ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে তাঁর বিরুদ্ধে করা এফ আই আরের কপি। এই ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন – “রক্তখেকো রাক্ষসী মমতা, তিনি তাঁর শক্তি দিয়ে আমায় চুপ করাতে চাইছেন”। কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের অন্যতম মুখপাত্র ঋজু দত্ত।

Back to top button