বিনোদন

করোনা আক্রান্ত হলেন প্রয়াত অভিনেতা চিরঞ্জীবীর স্ত্রী মেঘনা ও তার সদ্যোজাত পুত্র চিরু

জনপ্রিয় কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজা মাত্রা দুই বছর আগেই মেঘনা রাজের সাথে বাধা পড়েছিলেন সাতপাকে। কিন্তু গত ৭ জুন পৃথিবীর সব বাঁধন ত্যাগ করে তামিল এই তারকা তার অন্তঃসত্বা স্ত্রী কে রেখে চলে যান। জনপ্রিয় তারকা চিরঞ্জীবী সারজা হৃদ রোগে আক্রান্ত হয়ে মাত্র ৩৯ বছর বয়সেই মারা যান।

ছেলের মৃত্যুর পরেই জানা যায় যে তাদের বৌমা মেঘনা এখন অন্তস্বত্তা। এখনও স্বামীর কথা মনে পড়লে চোখে জল এসে যায় স্ত্রীর। পরিবারের সদস্যরা মেঘনার সন্তানকে পৃথিবীতে আগমন জানানোর জন্য করলেন সাধের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে এলো সকলেরই চোখে জল।

প্রায় প্রতিটি মেয়েরই স্বপ্ন থাকে স্বামীর উপস্থিতিতে সাধ খাওয়ার কিন্তু মেঘনার ক্ষেত্রে সে উপায় নেই। তাই স্বামীর মূর্তি পাশে রেখেই খাবার খেলেন। আর সাধ কাহার সময় মেঘনা বললেন তিনি সারা জীবন এভাবেই তার প্রিয় স্বামীর মূর্তির পাশে একাত্মভাবে থাকবেন তার সন্তানকে নিয়ে।

চিরঞ্জীবী তার প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই পৃথিবী ছেড়ে চলে যান।এরপর নবরাত্রি তিথিতে মেঘনা মা হন চিরঞ্জীবীর সন্তানের। ফুটফুটে সেই সন্তানের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এবার এলো একটি দুশ্চিন্তার খবর। প্রয়াত অভিনেতার স্ত্রী মেঘনা ও তার সন্তান চিরু করোনা আক্রান্ত হয়েছেন। আর এই খবর জানিয়েছেন মেঘনা রাজ নিজেই। তিনি জানিয়েছেন এই মুহূর্তে তারা দুজন রয়েছেন চিকিৎসার মধ্যে। তার খুদে সন্তানও এই মুহূর্তে ভালো আছে। তারা পরিবারের সকলে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছেন এই করোনা ভাইরাসের বিরুধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

Back to top button