বিনোদন

গার্লফ্রেন্ডের সাথে অবাধে মেলামেশা করতে পকেটে রাখতেন কন্ডোম, বলিউডে আসার আগেই ভাইরাল অভিনেতা

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। বলিউডে শুরুর দিকেই তেমন হিট ছবি দর্শকদের উপহার না দিতে পারলেও পরে বলিউডের অনেক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেতা।তিনি নাকি খুব মজার মানুষ। আর একথা রণবীর নিজেই জানিয়েছেন বেশ কয়েকবার। তিনি বলেছিলেন, তিনি খোলা বইয়ের মতো। তার মধ্যে কোনো রকম রাগ ঢাক নেই। আর এমন কিছু কথা বলতে বলতেই হঠাৎ এক মন্তব্য করে বিপদে পরে যান বলিউড অভিনেতা রণবীর সিং।

তিনি নাকি অল্প বয়স থেকেই পকেটে কন্ডোম নিয়ে ঘোরেন। বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন অথাৎ রণবীর সিংয়ের স্ত্রী ও তার সম্পর্ক সহজ সরল ভাবে তুলে ধরলেও অভিনেতার যে জীবনের পাতা বেশ রঙিন তা বুঝতে বাকি নেই কারো। একের পর এক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর সিং। কিন্তু কোনো সম্পর্কই টেকেনি। তবে তিনি যে যৌবনের শুরুতেই নারী সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন তা স্পষ্ট করে দিয়েছিলেন।

রণবীরের এই মন্তব্য প্রকাশ্যে আসতেই শোরগোল পরে যায়। নেটিজেনদের কটাক্ষের শিকার হন বলিউড অভিনেতা রণবীর সিং।এরপর বলা হয়, সালমান খান এতো বড় ষ্টার হয়েও এখনো কিছু করতে পারলেন না। আর রণবীর ষ্টার হওয়ার আগেই এই কান্ড করে ফেলেছেন।

যদিও এই নিয়ে রণবীর আর বেশি কথা বাড়াননি। তিনি শুধু বলেছেন, তিনি পকেটে সবসময় কন্ডোম নিয়ে ঘুরতেন। তবে বর্তমানে এই সব ছেড়ে দিয়েছেন অভিনেতা। এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গেই চুটিয়ে সংসার করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

Back to top button