বিনোদন

‘কন্ডোম টেস্টার’ হচ্ছেন রাকুল প্রীত সিং, বয়ফ্রেন্ডের সাথে ‘কন্ডোম’ ব্যবহার করে দেবেন রিপোর্ট!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত সিং। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে পাকা জায়গা করে নিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। গতবছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক চক্রে নাম জড়িয়েছিল রাকুলের। এনসিবির জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী রাকুলপ্রীত সিং। তবে যদিও এই সব কিছু আপাতত অতীত ।

বর্তমানে নিজের মতো করে সবটা গুছিয়ে নিয়েছেন বলিউড অভিনেত্রী রাকুলপ্রীত সিং । আবারো অভিনয় জগতে ফিরছেন নায়িকা রাকুলপ্রীত। রনি স্ক্রুওয়ালার বলিউড ছবিতে এবার নতুন এক ভূমিকায় দেখা মিলবে রাকুলের। কন্ডোম টেস্টারের গল্প নিয়ে ছবি তৈরি হবে সেই ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাকুলপ্রীত সিংকে। কিন্তু কি এই ‘কন্ডোম টেস্টার’? কি বা এর কাজ? এই বিষয়টি এখনো অনেকেরই অজানা।

তাহলে বিষয়টি খুলেই বলা যাক। মূলত, দেশের সমস্ত নামি কন্ডোম কারখানা গুলি প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তি করে নেন। এবং সেখান থেকে কন্ডোম তৈরী হয়ে বেরোলেই তা প্রাপ্তবয়স্কদের দেওয়া হয়ে থাকে। এরপর সেই প্রাপ্তবয়স্করা যৌন সঙ্গম করে সেই কন্ডোমের কার্য্যক্ষমতার রিপোর্ট দিয়ে থাকেন তাদের। আর এই কন্ডোম টেস্টের রিপোর্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। এর ওপর ভিত্তি করেই বাজারে নতুন নতুন কন্ডোম নিয়ে আসা হয়ে থাকে। রাকুল তার নতুন ছবিতে এমনই চরিত্রে অভিনয় করবেন।

যদিও ঘনিষ্ঠ মহলের সূত্র থেকে জানা যায়, ‘যারা কন্ডোম ব্যাবহার পছন্দ করেন না তাদের ওপর ভিত্তি করে তৈরী। এমনকি ভারতীয়রা তো বাজারে গিয়ে কন্ডোম কিনতে বেশ লজ্জা পান। তবে এই ছবিটি বেশ হাস্যকর, ও সাহসী অনেকটা ‘ড্রিম গার্ল’এর মতোই।’ শুধু তাই নয়, সেই সঙ্গে এও জানা যায়, এই সিনেমার স্ক্রিপ্ট বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের বেশ পছন্দ হয়েছে। এবং তিনি এই ছবিতে কাজ করতে রাজিও হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rakul Singh (@rakulpreet)

Back to top button