বিনোদন

‘বিরিয়ানি-র সঙ্গে পান্তা ভাতের তুলনা’, ফের ট্রোলের মুখে ‘মোহর’ ওরফে সোনামনি, কিন্তু কেন?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’। বর্তমানে ‘মোহর’ নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। যেখানে শঙ্খদ্বীপ রায় চৌধুরী ও মোহর বসুর বিয়ের পর নানা ঘটনা নিয়ে চলছে টানটান পর্ব। তবে বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিক এর টিআরপির কয়েক সপ্তাহ পিছিয়ে থাকতেই যেন ‘মোহর’ ধারাবাহিকটির সময় রাট ৮তার থেকে দুপুর ২টা করা হয়েছে। আর এই নিয়ে যেন ‘মোহর’ ভক্তদের অভিযোগের শেষ নেই। তবে জানেন কি, মোহর- শঙ্খর রসায়ন যতটা পর্দায় জমজমাট। ঠিক ততটাই বাস্তবেও খুব খুনসুটিতে জমজমাট এই জুটি ।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় টলিউডের এই অভিনেত্রী। প্রায়ই নিজের নানা রকম ছবি পোস্ট করে ভাইরাল হন এই অভিনেত্রী। আর এবার তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি নেটদুনিয়ায় দেখা মিলল মোহর অর্থাৎ সোনামনি আর শিনচ্যানের দ্বৈরত! হ্যাঁ, জাপানি চিত্রকর ইওশিতো উসুইের জনপ্রিয় কার্টুন চরিত্রের সঙ্গেই প্রতিযোগিতা হল ‘জাপানি ডল’ সোনামণির।

সোনামনির এক ফ্যানগ্রুপে এক ভক্ত, মোহর ও শিনচ্যানের ছবি নিয়ে দুজনের নামের পাশে দুটি রি-অ্যাক্ট চিহ্ন দিয়েছেন। একদিকে শিনচ্যানের জন্য ‘হা-হা’ আর অন্যদিকে তার প্রিয় অভিনেত্রী মোহর-এর জন্য ‘লাভ’। সেই সঙ্গে লিখেছেন, ‘ও সব বাদ দাও, আগে বল শিনচ্যান নাকি মোহর’।

তাদের সেই লড়াইয়ে যদিও এখনো পর্য্ন্ত শিনচ্যান এগিয়ে । কেউ কেউ লিখেছেন, ‘এবার কিন্তু মোহর দিদি আন্দোলনে নামবে’, এমনকি অন্যদিকে একজন লিখেছেন, ‘বিরিয়ানি-র সঙ্গে পান্তা ভাতের তুলনা’। কেউ কেউ আবার লিখেছেন, এই প্রতিযোগিতাটাই বেমানান।

 

Back to top button