বিনোদন

হাতির সাথে অভিনেত্রী ঐন্দ্রিলার তুলনা! প্রেমিকার হয়ে ট্রোলারদের বিরুদ্ধে বড় সিদ্ধান্ত নিলেন অঙ্কুশ

টলিউড জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা। তার একমাত্র প্রেমিকা ঐন্দ্রিলা শর্মা। কিন্তু সম্প্রতি একটি ঘটনা সামনে এসেছে। স্যান্ডি সাহা একজন ইউটিউব সকলেই চেনেন তাকে। এই স্যান্ডি সাহার সাথে অঙ্কুশের অন্তর্দ্বন্দ্বের কিছু ঘটনা সামনে এসেছে। শোনা যাচ্ছে যে অঙ্কুশ স্যান্ডি সাহাকে ফেসবুকে ব্লক করেছেন কিন্তু কেন?

সম্প্রতি স্যান্ডি সাহা একটি সংবাদমাধ্যমে জানিয়েছে যে অভিনেতা অঙ্কুশ নাকি তাকে ফেসবুকে ব্লক করেছেন। তবে শুধু ফেসবুক অ্যাকাউন্ট থেকে যে ব্লক করেছেন তাই নয় এর পাশাপাশি স্যান্ডি সাহা কে হুমকিও দিয়েছেন যে তাঁকে নাকি টলিউডে কাজ করতে দেবেন না। কিন্তু আসল ঘটনাটি কি।

এই ঘটনার সূত্রপাত ঘটেছিল অভিনেতার প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাকে ঘিরে। অভিনেত্রীর পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে তিনি সমুদ্রের ধারে বালির উপর শুয়ে আছেন। সেই ছবিটির কমেন্টে স্যান্ডি সাহা একটি হাতির ছবি পোস্ট করেন। তারপর থেকেই স্যান্ডি সাহার ফেসবুক অ্যাকাউন্ট ব্লক করে দেন অঙ্কুশ। সংবাদমাধ্যমের কাছে অঙ্কুশ হাজরা জানিয়েছেন যে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তিনি নিজে হ্যান্ডেল করেন না। সোশ্যাল মিডিয়া প্রোফাইলের দায়িত্বে রাখার জন্য তিনি কয়েকজন কে নিযুক্ত করেছেন। তবে অভিনেতার দাবি কোনো অ্যাকাউন্ট ব্লক করা হয়না।

স্যান্ডি সাহার দেওয়া সাক্ষাৎকার থেকে এরকমটাই জানা যায়। এদিকে অঙ্কুশ জানিয়েছেন যে তিনি নাকি স্যান্ডি সাহাকে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেবেন না। সোশ্যাল মিডিয়া পাতায় উঠে এলো স্যান্ডি সাহা ও অঙ্কুশের বিবাদের কথা।

Back to top button