বিনোদন

‘আবার একসঙ্গে স্ক্রিনে আসছি’, আবার পর্দায় একসাথে কামব্যাক করছেন হিট জুটি গোবিন্দা-রবিনা!

বলিউডের কমেডি কিং ও নাচের জাদুকর তথা হিরো নাম্বার ওয়ান বলে পরিচিত গোবিন্দার শুধু অভিনয় জগৎ নয় তার ব্যক্তিগত জীবনও ছিল বেশ রঙিন ! অভিনয় ক্যারিয়ারে গোবিন্দার সাথে জড়িয়ে পরে একাধিক নায়িকার নাম। আর সেই তালিকায় রয়েছেন কখনো করিশ্মা কাপুর, কখনো নীলম আবার কখনো রবিনা ট্যান্ডন। ৯০ এর দশকে গোবিন্দা তখন দাপিয়ে বেরিয়ে কাজ করছেন একের পর এক সিনেমায়। আর তিনি জড়িয়ে পড়েন বিভিন্ন জল্পনা ও কল্পনার মাঝে। আর সেই সম্পর্কের প্রভাব পড়েছিল তার বিবাহিত জীবনেও।

৯০ এর দশকে বহু রঙিন সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের বলিউডের অন্যতম অভিনেতা গোবিন্দা। সেই সময় তার ‘আঁখিয়ো সে গোলি মারে…’ গানটা ছিল বেশ হিট। এই ছবিতে কাজ করতে দেখা গিয়েছিল রবিনা ট্যান্ডন এবং গোবিন্দাকে। বলিউডের দুই হিট জুটি ‘পরদেশী’, ‘দুলহে রাজা’, ‘স্যান্ডউইচ’-এর মতো একের পর এক হিট ছবি ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছিলেন। এরকম একটা হিট জুটিকে আবার পর্দায় দেখা গেলে সকলের মনেই কৌতূহল জাগবে।

সম্প্রতি রবিবার অভিনেত্রী রবিনা ট্যান্ডন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন সেখানে তাঁর সঙ্গে রয়েছেন গোবিন্দা। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘দ্য গ্র্যান্ড রিইউনিয়ন! আবার একসঙ্গে স্ক্রিনে আসছি। কী, কোথায়, কখন… কামিং সুন…।’অর্থাৎ রবিনা এবং গোবিন্দা একসঙ্গে কিছু একটা করছেন, সে বার্তা স্পষ্ট করে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু কী করছেন, সেটা কোথায় দেখা যাবে, কবে দেখা যাবে, এ সব প্রশ্নের উত্তর দেননি। এখনও অন্য সব বিষয়ে ধোঁয়াশাই রয়ে গেছে।

রবিনার এই ছবি দেখার পর থেকেই দর্শকদের মনে কৌতূহল বেড়েই চলেছে। একদিকে গোবিন্দার নাচ এবং কমিক সেন্স, অন্যদিকে রবিনার উপস্থিতি তাঁদের ছবি গুলিকে বিনোদনে ভরপুর করে তুলত। তবে দর্শকদের ধারণা যে হয়তো তারা একসাথে কোনো টেলিভিশন রিয়ালিটি শো-তে কাজ করতে চলেছেন। বর্তমানে গোবিন্দা জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে রয়েছেন এদিকে ব্যাস্ত তিনি। তবে কৌতূহল থেকেই যাচ্ছে। তাদেরকে একসাথে কোথায় দেখা যাবে? বলিমহল থেকে নেটিজেনদের মনে এই নিয়ে সমালোচনা চলছে।

Back to top button