বিনোদন

শরীর থেকে খুলে পড়ছে পোশাক! নেটিজেনদের ট্রোলের মুখে প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা

২০০৫ সালে আনবে আরুয়িরে নামের তামিল ছবি দিয়ে তাঁর রুপোলি পর্দার জগতে পথ চলা শুরু হয়েছিল। এর পর তিনি ধীরে ধীরে তেলুগু ছবির জগতে সরে যান, ২০০৬ সালে তেলুগু ছবি বঙ্গরম রীতিমতো হিট হওয়ায়। দক্ষিণ ভারতীয় ছবির জগতে মীরা বেশ পরিচিত মুখ। এখন হিন্দি ছবির দর্শকরা তাঁকে চিনছেন Disney+Hotstar-এর সাত পর্বের মার্ডার মিস্টরি ট্যাটু মার্ডার্স হাত ধরে। এই ওয়েব সিরিজে অদিতি নামের এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন মীরা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপিয় প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়া। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তোলেন এই নায়িকা। তবে মাঝে মধ্যে নেটিজেনদের ট্রোলের মুখেও পড়তে দেখা যায় মীরা চোপড়াকে। আর এবারও তার ব্যতিক্রম হলো না। ফের নেটিজেনদের ট্রোলের মুখে প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়া।

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন মীরা চোপড়া। যেখানে তার পরনে দেখা গিয়েছে হলুদ রঙের টপ । চেয়ারে বসে হট পোজ দিয়েছেন মীরা চোপড়া । সেই সঙ্গে তার শরীর থেকে খুলে পড়ছে পোশাক। উন্মুক্ত বক্ষযুগল বের করে হট পোজ নায়িকা মীরার। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। তবে নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন তিনি । তার সেই ছবির নিচে যেন একের পর এক কুমন্তব্যে ভোরে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Meera Chopra (@meerachopra)

Back to top button