বিনোদন

কাছের মানুষই বিগড়ে দিচ্ছেন তৈমুরকে, অভিযোগ করিনার

এই দীপাবলিতে হিমাচল প্রদেশে ছিলেন পতউদি খানদান সপরিবারে। সাইফ ও অর্জুনের ভূত পুলিশ সিনেমার শ্যুটিং চলছিল সেই সময়। তখনই অন্তঃসত্ত্বা অবস্থায় তৈমুরকে নিয়ে উড়ে যান কারিনা হিমাচল প্রদেশে। মালাইকাও যান করিনার সঙ্গে। সেখানে গিয়েও বেশ জমে ওঠে মালাইকা-অর্জুনের প্রেম। হিমাচলের বহু ছবি ও ভিডিও বেবো শেয়ার করেছেন ইন্সটাগ্রামের পাতায়। সেখানে তৈমুরের সঙ্গে কোয়ালিটি টাইমও কাটান তিনি।

এরপরেও ছেলে তৈমুরের ওপর একটু রেরে গেছেন বেবো, যদিও দোস্ত পুরো তৈমুরের নয়, বাচ্চা মানুষ হিমাচলে গিয়ে অর্জুনের সাথে জমে যায় সে। দুস্টুমি তার অনেক গুন্ বেড়ে যাচ্ছে, আদোরে আবদারে তৈমুর অনেকটাই বিগড়ে যাচ্ছে এমনটাই আবদার করেন বেবো। হিমাচল প্রদেশ থেকে ফেরার পরেই অর্জুন কাপুর তৈমুরের জন্য এক বাক্স উপহার পাঠান। শুধু তৈমুরের জন্য নয় অন্তঃসত্ত্বা করিনার জন্যও বাক্স করে উপহার পাঠান অর্জুন।

এরকম উপহার পেয়ে বেশ উচ্ছ্বসিত কারিনা। সেই উপহারের বাক্স খুলে আনন্দে আত্মহারা হয়ে ছবি তুলে শেয়ার করেছেন ইনস্টাগ্রাম পেজে কারিনা। এর মধ্যে তৈমুরের বাক্সে দেখা যাচ্ছে ক্যান্ডি, চকোলেট, লজেন্স, ললিপপ, পপিন্স। কারিনা নিজের বাক্সের ছবি অবশ্য শেয়ার করেননি ইন্সটায়।

এই উপহার পেয়ে খুশি করিনা অর্জুনের উদ্দেশ্যে বলেন ‘টিম তৈমুরের আদুরে ডাক) এই ভাবেই বিগড়ে যাবে।শুধু টিম এক নয়, ওর সঙ্গে আমরাও বগড়ে যাবো এরকম দারুন সব উপহার পেলে’।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

Back to top button