বিনোদন

নীল পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সেক্সি লুকে নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা

টলিউডের বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। তার জীবনের প্রথম ধ্যারাবাহিক সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’। তবে স্কুল জীবন থেকেই মডেলিং করতেন। প্রথম সধারাবাহিকে অভিনয় করতে করতেই সৌরভের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর এই ধারাবাহিক শেষ হওয়ার পরে স্টার জলসার তিনটি প্রোজেক্টে একটানা অভিনয় করেন মধুমিতা।ষ্টার জলসায় মধুমিতার হিট ধারাবাহিক হল ‘বোঝেনা সে বোঝেনা’।

বাংলা সিরিয়ালে অভিনয় করতে করতে টলিউডে প্রবেশ করেন মধুমিতা। ২০২০ সালে প্রথম বড় পর্দাতে অভিষেক করেন অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘ লাভ আজ কাল পরশু’ সিনেমার মাধ্যমে। তার এই সিনেমার অভিনয় ধারাবাহিকের মত দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। কুসুম দোলা ধারাবাহিক এই পরস্যন্ত তার শেষ ধারাবাহিক। ২০২০ তাই তার আরেকটি হিট ছবি ‘চিনি’ মুক্তি পায়। এটি একটি মা ও মেয়ের গল্প। সেখানেও ডোভিনয় করে দর্শকদের নজরে আসেন।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন মধুমিতা কিভাবে দর্শককে দেহরে রাখতে হয় তা ভালোই জানেন। মাঝে মাঝে নিজের বোল্ড ফটোশ্যুট সোশ্যাল মিডিয়া মাতিয়ে রাখে। আর অভিনেত্রী নিজের আগের সিরিয়ালের লুক ছেড়ে নিজেকে নতুন রূপে সাজিয়ে দর্শকদের সামনে হাজির করছেন। অভিনেত্রী নিজের রূপ দিয়ে এখন টলিউড হট ডিভা। নানা সময়ে নানা রূপে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি।

দিন দিন তার জেলা বেড়েই চলেছে। আর ফলোয়ার সংখ্যাও বেড়ে যাচ্ছে ক্রমশ। তার রূপে ঘায়েল এত থেকে আশি সকলেই। দিন দিন নিত্য নতুন অবতারে দর্শকদের সামনে মেলে ধরছেন এই ২৬ বছরের বঙ্গতনয়া।এবার অভিনেত্রীর নতুন ফটোশুটে নেট দুনিয়ায় হইচই মাতিয়ে দিলো। স্লিভলেস নীল ফ্লোরাল ড্রেসে আর খোলা চুল ও স্বল্প মেক আপে হট ফটোশুট করলেন। উন্মুক্ত বক্ষ বিভাজিকা , লাস্যময়ী আবেদন আর চোখের চাহনিতে কাহেল সকলে। মাত্র ৪ ঘন্টায় এই ফটোশুট ৪৫ হাজারের বেশি লাইক পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয় নি এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button