বিনোদন

স্বল্প পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ঝিলিক

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ সে-সময়কার একটি সেরা ধারাবাহিক ছিল। ২০০৯ থেকে ২০১৪ সাল অবধি চলেছিল এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায়। এই ধারাবাহিকের মূল কাহিনী ছিল মা ও মেয়েকে ঘিরে। বাচ্চা মেয়েটিকে ছোটবেলায় চুরি করে নিয়ে যায় একদল দুষ্কৃতী। পরে ওই ছোট বাচ্চাটিকে দিয়ে চুরি করা শিখিয়ে তার কাছ থেকে কেড়ে নেয় শৈশব। কিন্তু সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে অবশেষে মায়ের কোলে ফিরে এসেছিলো ঝিলিক।

এই ধারাবাহিকের টিআরপি কোনসময়ই কমতো না। সকলের রুটিন ছিল যে যেখানেই থাকুক না কেন সময় হলে সকলে টেলিভিশনের সামনে বসে পড়েন ‘মা’ দেখার জন্য। ধারাবাহিকটিতে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছেন তিথি বসু। পরবর্তীকালে বড় ঝিলিকের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমা ভট্টাচার্যকে। দীর্ঘ ১১ বছর পর মা সিরিয়ালের ঝিলিক আর ছোট নেই সে রীতিমত বড় হয়ে উঠেছে। আজ সে যুবতী। অভিনয়ে এখন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি বসু।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সোকেজড়িয় থাকেন তিথি। ফেসবুক ও ইন্সটায় নিজের হট লুকের কিছু ছবি পোস্টই করে থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই খোলামেলা পোশাকে ছবি আপলোড করতে দেখা যায় তিথিকে।সম্প্রতি তিথি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর একটি বোল্ড অবতারের ছবি পোস্ট করলেন।যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী কাল হট প্যান্ট, একটা ছাল ছাড়ানো টপ, খোলা চুল আর মাথায় মিকি হেয়ারব্যান্ড, ন্যুড মেক-আপ, অসাধারণ সাহসী পোজ তার হটনেসের জেল্লায় অনেকের ঘুম উড়ে গেছে। ছবিতে দেখা বোঝা যাচ্ছে, তিনি তাঁর বাড়ির সিঁড়িতে চড়ে পোজ দিচ্ছেন। ইনস্টাগ্রামে বোল্ড অবতারে ছবি পোস্ট করার জন্য বেশ পরিচিত তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সেই ছোট্ট ঝিলিক আর ছোট নেই। এখন সে বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট হট। তার এই পোস্ট করা ছবিতে লাইকের সংখ্যা প্রায় নয় হাজার ছাড়িয়ে গেছে। তার এই ছবি দেখে যে কারো চোখ আটকে যাবে ছবিতে। তিথি বসু এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”tattoos, pretty eyes, thick thighs, watch my latest bio, link in bio”। বর্তমানে সে একজন কলেজ ছাত্র। অভিনেত্রীর করা এই হট পোস্ট মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button