বিনোদন

কালো নেটের পোশাকে স্পষ্ট বক্ষের খাঁজ, হট পোজে ছবি পোস্ট দর্শনার! মুহূর্তেই ভাইরাল ছবি

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দর্শনা বণিক। বড় পর্দায় আসার আগে কলকাতায় ফ্যাশন দুনিয়ায় পা রাখেন এই অভিনেত্রী। নিজের পরিশ্রমের ফলে আজকের জায়গাটা তৈরি করেছেন এই অভিনেত্রী। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে, কিন্তু বর্তমানে টলিউডের একজন হট অভিনেত্রী দর্শনা বণিক। তাঁর মিষ্টি হাসি আর চোখের দৃষ্টিতে বহু পুরুষ ঘায়েল। পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘জোজো’ সিনেমা দিয়ে বাংলা সিনেমা জগতে পথ চলা শুরু করেন দর্শনা।অল্প সময়ের মধ্যে বেশ প্রশংসা লাভ করেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শনা বণিক। প্রায়ই নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন। যা রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। নজর কাড়ে নেটিজেনদের। আর এবারও তার ব্যতিক্রম হলোনা। ফের ভাইরাল হলেন অভিনেত্রী দর্শনা বণিক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন দর্শনা বণিক। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যাচ্ছে, কালো নেটের পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন দর্শনা। সেই পোশাকের ভিতর দিয়েই স্পষ্ট বোঝা যাচ্ছে তার উরু ও বক্ষের খাঁজ । ছবিটি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘নিজে ‘Perfect’হয়ে আমায় বিচার করো’।কার উদ্দেশ্যে এমন মন্তব্য করলেন অভিনেত্রী দর্শনা বণিক। যদিও এই নিয়ে কিছু বলেননি দর্শনা। তবে ছবিটি ভাইরাল হয়ে যায় রীতিমতো। নজর কাড়ে নেটিজেনদের। শুধু তাই নয়, দর্শনার এই ছবিটি দেখে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button