বিনোদন

নেটের পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট ‘বক্ষবিভাজিকা’! ভেজা শরীরে জলের মধ্যে রশ্মি দেশাই, মুহূর্তে ভাইরাল ছবি

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’এর জনপ্রিয় অভিনেত্রী রশ্মি দেশাই। বিগত বেশ কিছু মাস ধরে রশ্মি নিজের গেট আপ বদলে ফেলেছেন ৷ আগের থেকে অনেক বেশি ফ্যাশানের বিষয়ে সচেতন হয়েছেন ৷ তাঁর গ্ল্যামারে যেন দিন দিন মুগ্ধ হয়ে যাচ্ছে নেটিজেনরা। রশ্মির যেকোনো ছবি কোনও না কোনও ভাবে প্রকাশ্যে আসে ৷ সুন্দরে পরিপূর্ণ আগুনে ছবিগুলি বারবার ভাললাগে ভক্তদের ৷

ওয়েব সিরিজে পা রাখার পর থেকেই রশ্মির সমস্ত লুকের পরিবর্তন হয়েছে ৷ প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায় অভিনেত্রীর নানারকম ছবি। যা দেখে নজর সরাতে পারেননা নেটিজেনরা। অভিনেত্রীর ছবির নিচে যেন বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

আন্তর্জাতিক নারী দিবসে রশ্মি দেসাই তাঁর একটি বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। যা দেখা মাত্রই নেটদুনিয়ায় ঝড় উঠে যায়। ভাইরাল হয়ে যায় রীতিমতো। সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন ‘বিগবসের’ এই অভিনেত্রী। অভিনেত্রীর পোস্ট করা ছবিটি দেখে যেন রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। ছবিটিতে রশ্মিকে ভেজা শরীরে জলের মধ্যে দেখা গিয়েছে। তার পরনের নেটের পোশাকের ভেতর দিয়েই যেন স্পষ্ট বোঝা যাচ্ছিলো বক্ষবিভাজিকা। সেই সোনেজি তার গোলাপি অন্তর্বাস। ছবিটি মন ছুঁয়ে যায় অভিনেত্রীর ভক্তদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Rashami Desai (@imrashamidesai)

Back to top button