বিনোদন

উন্মুক্ত পোশাকে স্পষ্ট বক্ষভাঁজ, উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে ঝড় তুললেন সকলের প্রিয় ঝুমা বৌদি

সকলের প্রিয় ঝুমা বৌদি। যার লুকে ঘায়েল সকলেই। বাংলা টেলিভিশনের হট একজন অভিনেত্রী অন্তরা বিশ্বাস। সম্প্রতি তিনি ৩৮ এ পা দিয়েছেন। কিন্তু তার রূপে মুগ্ধ সকলেই। দিনে দুপুরে ঠাকুরপো দের বুকে নেশা ধরানো তার যেন বাঁ হাতকে খেল।অভিনেত্রী কয়েক বছর আগে সংগীত বাংলায় অনুষ্ঠিত হাওড়া ব্রিজ নামক গানের সঞ্চালনা করতে দেখা যায় অভিনেত্রীকে। সেই সময় বাঙালি মনে প্রভাব ফেলতে পারেনি বলে তিনি চুপ করে থাকেননি।

এরপরে অভিনেত্রী শুধুমাত্র বাংলাতেই থেমে থাকেননি বাংলার পাশাপাশি হিন্দি ও ভোজপুরিতেও নিজের অসামান্য দক্ষতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী। ঝুমা বৌদি ওরফে মোনালিসা যুবকদের বুকে ঝড় তুলেছিল দুপুর ঠাকুরপো সিজন ২ এ অভিনয় করে। শুধু তাই নয় অভিনেত্রী বেশ কিছু ধারাবাহিকেও অভিনয় করেছেন। অভিনেত্রী ‘নজর’ ধারাবাহিকের মাধ্যমে সকলের নজর করেছিলেন।

এরপর দীর্ঘ লকডাউনের পর কালারর্স চ্যানেলের’ নমক ইসক কা’ সিরিয়ালে ইরাবতী নামের একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। কিন্তু হঠাৎ করেই অভিনেত্রী করোনাতে আক্রান্ত হয়ে পড়েন। এখনো তিনি বাড়িতেই আইসোলেশন আছেন। করণের উপসর্গ যায়নি অভিনেত্রীর। চিকিৎসকের পরামর্শ মত অসুধ খাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

তবে ধারাবাহিকের কাজ বন্ধই আছে আপাতত বন্ধই আছে। কিন্তু অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ সময়ই সক্রিয় থাকেন। এবারে অভিনেত্রী তার হট লুকে ঘায়েল করেছে পুরুষ ভক্তদের। অভিনেত্রীকে দেখা যাচ্ছে যে তিনি বিছানার উপর বসে বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুলছেন। তাঁর পরনে রয়েছে কালো ও হলুদ রঙের কম্বিনেশন এর স্পট দেওয়া নাইট ড্রেস। পোশাকের মধ্যে থেকে বক্ষভাঁজ উন্মুক্ত। খোলা চুলে একাধিক ভঙ্গিমায় ছবি তুলে অনেকেরই নজর করেছেন অভিনেত্রী। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button